হাজীগঞ্জে গ্রেফতার শিবির কর্মীকে জেল হাজতে প্রেরণ

হাজীগঞ্জে গ্রেফতার শিবির কর্মী মো. শিহাবুদ্দিন। ছবি: ফোকাস মোহনা.কম

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় মো. শিহাবুদ্দিন (২২) নামে শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ অক্টোবর) তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পরে চাঁদপুর আদালতে প্রেরণের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত যুবক শিহাবউদ্দিন উপজেলার ৬নম্বর বড়কুল ইউনিয়নের মল্লিক বাড়ীর বিল্লাল হোসেনের ছেলে। শিহাব বাংলাদেশ ছাত্র শিবিরের একজন কর্মী বলে নিশ্চিত করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন>>প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, হাজীগঞ্জে যুবক গ্রেফতার

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ এই ঘটনায় বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করেছেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. আহসানউল্যাহ জানান, বিল্লাল হোসেনের পুরো পরিবারই বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজনীতির সাথে সম্পৃক্ত। বিভিন্ন সময় শিহাবউদ্দিন আওয়ামী লীগকে নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করতেন।

হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা মানহানিকর কুরুচিপুর্ণ তথ্য প্রচার ও দেশবিরোধী তথ্য প্রচার করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোসহ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টার অপরাধে গ্রেফতারকৃত যুবক শিহাবউদ্দিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে শিহাবউদ্দিনকে চাঁদপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম