হাজীগঞ্জে অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের বিদায়-বরণ

হাজীগঞ্জ (চাঁদপুর): অগ্রণী ব্যাংক লিমিটেড এর হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক (সিনিয়র প্রিন্সিপাল অফিসার) বিদায়ী মোহাম্মদ আলমগীর হোসেন ফরাজী ও নতুন ব্যবস্থাপক মো. রাশেদুল ইসলাম যোগদান উপলে বিদায়-বরণ ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ব্যাংকে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপ-মহাব্যবস্থাপক ও চাঁদপুরের অঞ্চল প্রধান মো. সাইফুল ইসলাম ভূঁইয়া।

তিনি তাঁর বক্তব্যে বলেন, শুধুমাত্র লাভ (আয়) করা ব্যাংকের উদ্দেশ্য নয়, আত্ম-সামাজিক অবস্থার উন্নয়ন ঘটানো হচ্ছে আমাদের ল ও উদ্দেশ্য। আপনারা যারা টাকার জন্য ব্যবসার পরিধি বৃদ্ধি করতে পারেন না, বা যারা উদ্যোক্তা আছেন, তাদের জন্য ব্যাংক টাকা নিয়ে বসে আছে। যথাযথ কাগজপত্র দিন এবং ৪৮ ঘন্টার মধ্যে ঋণ গ্রহণ করুন। আমি সেই গ্যারান্টি দিচ্ছি এবং প্রয়োজনের অতিরিক্ত এক টাকাও আপনাদের খরচ হবে না।

খেলাপি ঋণ গ্রহিতাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যারা খেলাপি ঋণ গ্রহিতা আছেন। তারা আমাদের কাছে আসুন, পরামর্শ নিন। আপনার ব্যবসায় লাভ-ক্ষতি থাকতে পারে। তাই বলে ব্যাংককে এড়িয়ে চলবেন কেন? আপনি/আপনারা এগিয়ে আসুন। আমরা আপনাদের সার্বিক সহযোগিতা করবো। আপনার আন্তরিকতা, চেষ্টা ও পরিশ্রম আপনাকে নতুন করে সাফল্য এনে দিবে। তাই আবারো বলছি, আপনারা ব্যাংকে আসুন, সেবা নিন।

বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার রোটা. রুহিদাস বনিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্য, ঠিকাদার ও ব্যবসায়ী রোটা. আহসান হাবিব অরুণ, ব্যবসায়ী বিএম আহসান কলিম, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ব্যবসায়ী কাজী নুরুর রহমান বেলাল, অগ্রণী ব্যাংক নতুন বাজার শাখার প্রিন্সিপাল অফিসার মো. সিরাজুল ইসলাম, সোনালী ব্যাংক হাজীগঞ্জ শাখা প্রধান মফিজুল ইসলাম, ব্যাংক কর্মকর্তা ইলিয়াস মিয়াজী, হাসান সিদ্দিক ও কাজী কাউসার।

অগ্রণী ব্যাংক, বালিথুবা শাখার প্রিন্সিপাল অফিসার মো. আবু তাহের পাটওয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, অধ্যক্ষ আলী আশ্রাফ, শিক্ষক মেহেদী হাসান মামুন ও আবুল কালাম আজাদ, ব্যবসায়ী মো. নজরুল ইসলাম, আব্দুল মান্নান তালুকদার, মমতাজ মিয়া, নেপাল চন্দ্র দাস, সুদীপ সাহা, ব্যাংকের সিনিয়র অফিসার মো. সেলিম ভূঁইয়া, অফিসার মো. লোকমান হোসেন, মো. সেলিম হোসাইন, জাহিদুর রহিম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন ব্যাংকের মাঠকর্মী মো. শাহাদাত হোসেন।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, অগ্রণী ব্যাংকের চাঁদপুর জেলার বিভিন্ন শাখার কর্মকর্তা, ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আলমগীর হোসেন ফরাজী চাঁদপুরের স্টেশন রোড শাখার ব্যবস্থাপক এবং মতলব উপজেলার নারায়নপুর শাখা হতে হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক পদে মো. রাশেদুল ইসলাম যোগদান করেছেন। তারা আনুষ্ঠানিকভাবে গত ২৪ ফেব্রুয়ারী (শুক্রবার) তারিখে নিজ নিজ শাখা হতে বদলী হয়ে নতুন শাখায় যোগদান করেন। ২৬ ফেব্রুয়ারী আনুষ্ঠানিকভাবে দুই ব্যাংক কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত হয়।

ক্যাপশান-অগ্রণী ব্যাংক লি. হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক (সিনিয়র প্রিন্সিপাল অফিসার) বিদায়ী মোহাম্মদ আলমগীর হোসেন ফরাজীকে ক্রেস্ট প্রদান করছেন ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও চাঁদপুরের অঞ্চল প্রধান মো. সাইফুল ইসলাম ভূঁইয়া, রোটা. রুহিদাস বনিক, জেলা আওয়ামী লীগের কোষাধ্য, ঠিকাদার ও ব্যবসায়ী রোটা. আহসান হাবিব অরুণ, বিশিষ্ট ব্যবসায়ী বিএম আহসান কলিম। পাশে ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুরুর রহমান বেলাল।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম