হাইমচর লঞ্চঘাটে দর্শনার্থীদের উপর হামলা, আহত ৫

হাইমচর (চাঁদপুর): পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুরের হাইমচর উপজেলার কাটাখালী লঞ্চ ঘাটে মসজিদের মুয়াজ্জিনের গায়ে ধাক্কা লেগে যাওয়াকে কেন্দ্র করে ঘুরতে আসা দর্শনার্থীদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলার ঘটনায় ৫জন আহত হয়েছেন।

সোমবার (১১ জুলাই) সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে উপজেলার কাটা খালী লঞ্চঘাটে ঈদের আনন্দে ঘুরতে আশা দর্শনার্থীদের মাঝে কথা কাটারকাটিকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। আহতদেরকে হাইমচর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

আহতরা হলেন- রিফাত (১৭)পিতা রবিউল্লাহ গাজী, মোঃ সিয়াম গাজী (১৭) পিতা ফরিদ গাজী, ফাতেমা বেগম,স্বামী লিটন শেখ, সোবহান শেখ, লিটন শেখ। এরা উত্তর আলগী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড শেখ বাড়ির বাসিন্দা।

আহত রিফাত ও সিয়াম গাজী বলেন, আমরা কাটাখালী লঞ্চঘাট থেকে আসার সময় শান্ত শেখ ও রাকিব আমাদের উপর হামলা চালায়। হামলায় রিফাতের মাথায় দেশীয় অস্ত্র ধারা আঘাত করা হয় বলে জানান রিফাত ও সিয়াম গাজী।

ঘটনাস্থলে থাকা কাটাখালী বাজারের হাসান তপাদার জানান, কাটাখালী মসজিদের মুয়াজ্জিন এর সাথে ধাক্কা লাগে রিফাত ও সিয়াম গাজীর সাথে। মুয়াজ্জিন তাহাদের কাছে ক্ষমা চায় কিন্তু, ক্ষমা না করে উল্টো তাকে চরম মারধর করে রিপাত ও সিয়াম গাজী সহ ৩০-৪০জন কিশোর। তারা হাতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

আহতরা হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে ডাক্তারের চিকিৎসাধীন রয়েছেন। একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাহাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়নি কোন পক্ষ।
ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম