হাইমচর মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ

হাইমচর (চাঁদপুর): ঐতিহ্যবাহী শিশু শিক্ষা প্রতিষ্ঠান হাইমচর মডেল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৭ মার্চ) বেলা ১১ টায় হাইমচর মডেল স্কুল মাঠে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মুকবুল আহমেদ গাজির সভাপতিত্বে ও হাইমচর মডেল স্কুলের প্রধান শিক্ষক মাও. মো. হাফেজ আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাইতুল রফিক জামে মসজিদ ও মাদরাসা কমপ্লেক্সের সভাপতি আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রনি।
তিনি বক্তব্যে বলেন, পড়া লেখার পাশাপাশি খেলা ধুলাও করতে হবে। পড়া লেখা করে যেমন শিক্ষিত হয়ে নিজেদের জীবনকে সুন্দর ভাবে গড়া যায়, তেমনি শরীর ও মন ঠিক রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভাল ভাবে পড়া লেখা করবে কেননা তোমাদের সামনের ভবিষ্যৎ কেমন হবে তা এখনকার পড়া লেখার উপর নির্ভর করে। তাই তোমরা এখন থেকে পড়া লেখার মাধ্যমে নিজেদেরকে তৈরি করে নিবে। যাতে তোমাদের সামনের দিনগুলো উজ্জল হয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার একে এম মিজানুর রহমান, সহকারি শিক্ষা অফিসার জুলফিকার আলী।
পরে দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিকেল ৪টায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ।
এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সভাপতি মো. ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদত সাহেদ হোসেন দিপু, নীলকমল ইউপির ২নং ওয়ার্ডের সাবেক ইউপির সদস্য মিজানুর রহমান, ১নং গাজিপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী মো. সবুজ হোসাইনসহ শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
ফম/এমএমএ/

মো. মহসিন মিয়া | ফোকাস মোহনা.কম