হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে সাহেদ বেপারীর প্রার্থীতা ঘোষণা

হাইমচর (চাঁদপুর): আগামী ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে কেন্দ্র করে হাইমচরে চলছে ব্যপক প্রস্তুতি। তারই ধারাবাহিকতায় উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সদস্য সাহেদ হোসেন বেপারী তার প্রার্থীতা ঘোষণা করেন।
মঙ্গলবার (২২ নভেম্বর)  সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ৫ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী সাহেদ হোসেন বেপারী।
এ সময় তিনি বলেন- বাংলাদেশ আওয়ামী লীগ দেশের শীর্ষস্থানীয় একটি রাজনৈতিক সংগঠন। যা ২০০৮ সাল থেকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থেকে দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আহ্বান করা হয়েছে।
তিনি বলেন- আওয়ামী পরিবার তথা মুজিব আদর্শের একনিষ্ঠ কর্মীদের সংঘবদ্ধ করার মনোবাসনা থেকে আমি সাধারণ সম্পাদক হিসেবে নিজের প্রার্থীতা ঘোষণা করছি। এ পদে আমি নির্বাচিত হলে দলে যায়গা করে বসা অনুপ্রবেশকারীদের ছাটাই করে হাইব্রিড মুক্ত আওয়ামী লীগ হাইমচর বাসীকে উপহার দিব- ইনশাআল্লাহ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য জাহাঙ্গীর হোসেন সিকদার, যুবলীগ নেতা লিটন সিকদার, নবাব মোল্লা, সহ-সভাপতি মোঃ মহসিন মিয়া, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সবুজ হোসাইন, সদস্য জাহাঙ্গীর আলম প্রমূখ।
ফম/এমএমএ/

মো. মহসিন মিয়া | ফোকাস মোহনা.কম