হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে উৎসবমূখর

হাইমচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা 

হাইমচর (চাঁদপুর): হাইমচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী বলেন, হাইমচরের মানুষের সাথে আমার গভীর সম্পর্ক রয়েছে। চাঁদপুর ও হাইমচরে শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি’র ব্যাপক উন্নয়ন করেছেন। আগামী ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে উৎসবমূখর। আমাদের মাঝে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না।

১৮ নভেম্বর শুক্রবার বিকালে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে হাইমচর উপজেলার আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত) হুমায়ুন কবির প্রধানীয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারী পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু সাংগঠনিক সম্পাদক এসডু পাটওয়ারী, চাঁদপুর পৌর মেয়র এডঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান মিল্টন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ বাশার, হুমায়ুন কবির পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, শাহা উদ্দিন টিটু হাওলাদার, জেলা পরিষদ সদস্য ও হাইমচর প্রেসক্লাবে সভাপতি মোঃ খুরশিদ আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন বেপারী, হাইমচর উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহব্বায়ক এস এম আল মামুন সুমন, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, হাবিবুর রহমান গাজী, আতিকুর রহমান পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটোয়ারী, সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।।

ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম