হাইমচরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

চাঁদপুর: বাংলাদেশ জমইয়াত, যুব, ছাত্র ও আইম্মায়ে হিযবুল্লাহ হাইমচর উপজেলা শাখার আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে দুই দিনব্যাপী কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (৯ অক্টোবর) উপজেলা সদরের আলগী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে মোবারক মিছিল, আলোচনা সভা, মিলাদ শরীফ পাঠ, ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দোয়াগীর হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়াতে হিজবুল্লাহ চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা সাইফুদ্দিন খন্দকার।

প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলগী বাজার আলিম সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা জিল্লুর রহমান ফারুকী, দৈনিক বাংলার নবকন্ঠ সম্পাদক এবং সরফরমুখী দারুস সুন্নাত সালেহীয়া মোহাম্মদ আলী দিনিয়া ও হাফিজিয়া মাদ্রাসার সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা দীন মোহাম্মদ, বাংলাদেশ জমিয়াতে হিজবুল্লাহ হাইমচর উপজেলা শাখার সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মোহাম্মদ সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতে হিজবুল্লাহ হাইমচর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা খাজা আহমদ।

সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ জমিয়াতে হিজবুল্লাহ হাইমচর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত মাওলানা মোঃ আবু ইউসুফ মিয়া।

ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন জুলফিকার হামদ-নাত ও গজল পরিবেশক দল, হাইমচর শাখা।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম