হাইমচরের মেম্বার প্রার্থী আলী হোসেন গাজীর সমর্থনে ব্যাপক গণসংযোগ

হাইমচর (চাঁদপুর):  পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছেন হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও বিশিষ্ট সমাজ সেবক আলী হোসেন গাজীর সমর্থনে ব্যাপক গণসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) বিকাল ৪টায় ছৈয়াল মোড় এলাকা থেকে শুরু হয়ে ওয়ার্ডের গুরুত্বপূর্ণ স্পট পদক্ষিন করে রশিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এসে শোডাউনের সমাপ্ত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহাজাহান পাটওয়ারী,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আঃ রাজ্জাক পাটওয়ারী, মনির পাটওয়ারী, উপজেলা যুবলীগ নেতা মাঈনুদ্দিন ভূইয়া, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দেলোয়ার গাজী, ছাত্রলীগ নেতা আলাউদ্দিন পাটওয়ারী,নয়ন পাটওয়ারী, মোঃ সোহাগসহ ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মোঃ আলী হোসেন গাজী বলেন, আমি ব্যাক্তি উদ্যোগে ৫নং ওয়ার্ডের মানুষের সুখে দুখে পাশে থেকেছি। বৃহৎ পরিসরে কাজ করার জন্য এবার মেম্বার পদে প্রার্থী হয়েছি। আমি আপনাদের ভোটে মেম্বার হতে পারলে আমার আন্তরিক ইচ্ছা, পরিবর্তনের অঙ্গিকার নিয়ে উন্নয়নের মাধ্যমে ৫নং ওয়ার্ড কে সুন্দর দৃষ্টিনন্দন একটি মডেল ওয়ার্ডে রুপান্তর করব। ইউনিয়ন পরিষদের সকল সেবা সুষ্ঠু সুন্দরভাবে আপনাদের দৌড়গোড়ায় পৌছে দিব ইনশাআল্লাহ।

ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম