হাইমচরের বাচ্চু সরকারের রাজনৈতিক পরিচয় নিয়ে ধুম্রজাল

হাইমচর (চাঁদপুর): বাংলাদেশের সমাজতান্ত্রিক দল, সংক্ষেপে বাসদ হচ্ছে বাংলাদেশের একটি কমিউনিস্ট দল। দলটি বাংলাদেশে বামপন্থীদের জোটবদ্ধ সংগঠন বাম গণতান্ত্রিক জোটের সাথে একত্রে কাজ করে থাকে। দলটির মাসিক মুখপত্রের নাম ভ্যানগার্ড। এই দলের নেতা চাঁদপুরের হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়ন পরিষদের মেম্বার বাচ্চু সরকার। সে এখন নিজেকে আওয়ামী লীগের বড় ত্যাগি নেতা হিসেবে দাবিদার করছেন বলে জানান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি মহোদয় যখন ২০০৮ সালে জাতীয় নির্বাচন করছেন তখন এই বাসদ নেতা বাচ্চু সরকার বাসদ নেতা যিনি আজকে মাননীয় শিক্ষামন্রীর পিছনে দাড়িয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছে। ওনি তালা মার্কার নির্বাচন করেছেন। ৪নং নীলকমল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের কর্মী মতি মোল্লাকে ডাঃ দীপু মনি আপার নৌকা মার্কার পোষ্টার লাগাতে দেননি ও ভোট চাইতে গেলে হুমকি প্রদান করছেন। এতে করে আমরা নেতাকর্মীদের কাছে প্রশ্নবিদ্ধ হচ্ছি।

মেম্বার বাচ্চু সরকার বলেন, আমাদের পুরো পরিবার আওয়ামী লীগের পরিবার। আমার বাবা চাচা আওয়ামী লীগ করে আসছে আমি ও আওয়ামীলীগ করি। যারা আমার নামে এই অভিযোগ দিয়েছে তারা শুধু মাত্র তাদের নিজের স্বার্থের জন্য আমার নামে মিথ্যে অভিযোগ করেছে। আমি কোনো দিনও বাসদ দল করি নাই।

ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম