স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন শেখ ফজলুল হক মনি

শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে চাঁদপুর জেলা যুবলীগের আলোচনা

চাঁদপুর:  মহান মুক্তিযুদ্ধের সংগঠক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মদিন উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৪ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ আয়োজন করা হয়।

চাঁদপুর জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটোয়ারি, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা যুবলীগের সদস্য লিলু হাওলাদার, পিন্টু সাহা, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান মুন্না, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ প্রমুখ।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শহরের সাতআনি পাটওয়ারী বাড়ি জামে মসজিদে খতিব মাওঃ হাফেজ আব্দুস সালাম।

বক্তারা বলেন, শহীদ শেখ ফজলুল  হক মনি  শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে ছিলেন না। তিনি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক এবং বিশিষ্ট লেখক ও সাংবাদিক ছিলেন।  যুবকদের প্রাণের সংগঠন যুবলীগ প্রতিষ্ঠার মাধ্যমে  তিনি আপামর জনতার নেতায় পরিণত হয়েছিলেন। বাংলাদেশে যুগে যুগে তার মতো নেতার প্রয়োজন রয়েছে।  

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম