স্বর্ণমন্দিরে প্রার্থনা দীপিকা-রণবীরের

একজনের মাথায় ওড়না। অন্যজনের মাথায় ঐতিহ্যবাহী সাফা। আভিজাত্য আর কেতার যুগলবন্দিতে আরও একবার বাজিমাত দীপিকা-রণবীরের। দু’দিন ধরে প্রথম বিবাহবার্ষিকী কাটিয়ে মুম্বাই ফিরলেন এই জুটি। নিরাশ করলেন না আলোকচিত্রীদের। দু’জনের যুগল ছবিতো বটেই। ফ্যামিলি পিকচারে একসঙ্গে বিমানবন্দরে ফ্রেমবন্দি হলেন রণবীর ও দীপিকার বাবা-মা-বোনও।

বিবাহবার্ষিকী উদ্যাপনে দীপবীর গিয়েছিলেন তিরুপতির বালাজি মন্দির ও অমৃতসরের স্বর্ণমন্দিরে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে স্বর্ণমন্দিরে তাঁদের ছবি শেয়ার করেছেন দীপিকা। দু’জনেরই পরনে ছিল ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক। দীপিকা পরেছিলেন মেরুন সালোয়ার কামিজ এবং রণবীরের পরনে ছিল ফ্লোরাল প্রিন্টের গোলাপি কুর্তা। সঙ্গে মানানসই জওহরকোট। রীতি মেনে দু’জনেরই মাথা আবৃত। মেরুন জমিনে সোনালি বুটিতে বোনা দীপিকার ওড়না ইতিমধ্যেই মন জয় করেছে নেটিজেনদের।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দীপিকা-রণবীর পুজো দেন তিরুপতি তিরুমালা মন্দিরে। সেদিন দীপিকার পরনে ছিল টুকটুকে লাল শাড়ি। শাড়ি জুড়ে সোনালি জরির ঘন কাজ। ম্যাচিং করে রণবীর নিয়েছিলেন একই কম্বিনেশনের উত্তরীয়। দু’দিনই দীপিকা পরেছিলেন ভারী গয়না।

গত বছর কোঙ্কণি এবং সিন্ধি সম্প্রদায়ের ঐতিহ্যবাহী আনন্দ কাজার, দুই রীতিতেই বিয়ে সম্পন্ন হয় দীপবীরের। বিয়ের প্রতি ধাপেই ছিল উত্তর ও দক্ষিণ ভারতীয় রীতিনীতির মেলবন্ধন। বিয়ের রিসেপশনও হয় তিনবার। দু’বার মুম্বাইয়ে এবং একবার বেঙ্গালুরুতে। সোশ্যাল মিডিয়ায় বাজিমাত করেছিল তাঁদের বিয়ে ও রিসেপশনের ছবি।

ফম/শাপ/ 

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম