স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসানের ব্যাপক গণসংযোগ ও প্রচারণা

চাঁদপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান মতলব উত্তর উপজেলা বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুর-২ আসনে স্বতন্ত্র এমপি প্রাথী এম ইসফাক আহসান ঈগল প্রতীকে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে উপজেলার আমুয়াকান্দি, রাঢ়ীকান্দি ষ্ট্রেকচার, নজর মোহাম্মদ কান্দি, উত্তর লুধুয়া, মধ্য লুধুয়া, সাহাবাজকান্দি ও বেগমপুর সহ কয়েকটি স্থানে গণসংযোগ করেন। এসময় ওই এলাকার সাধারণ মানুষের হাতে হাতে লিফলেট দেন এবং মানুষের সাথে কথা বলেন এম ইসফাক আহসান (সিআইপি)।

গণসংযোগ শেষে এম ইসফাক আহসান বলেন, আমি আজকে বেশ কয়েকটি স্থানে গণসংযোগ করলাম। নির্বাচন নিয়ে জনগণ খুবই উৎফুল্ল। আমি দেখলাম সাধারণ জনগণ আমাকে সাদরে গ্রহন করছেন। আমি আশা করি সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে নির্বাচিত হব। আমি শান্তিপ্রিয় মানুষ। মতলবে শান্তি প্রতিষ্ঠা করার লক্ষ্যেই নির্বাচনে অংশগ্রহন করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন যার মন চায় তিনিই স্বতন্ত্র প্রার্থী হতে পারবেন।

এম ইসফাক আহসান অভিযোগ করে বলেন, আমার প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত যে প্রার্থী রয়েছেন তার সমর্থিত কর্মীরা প্রতিনিয়তই আমার কর্মী ও দলীয় নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা চালাচ্ছে। তারা আমার লোকজনকে জিম্মি করে রাখতে চাইছে। কিন্তু জনগণকে কিভাবে দাবিয়ে রাখবেন? আমি চাই জনগণ স্বাধীনভাবে ভোট দিক। যার ভোট সে দিবে, যাকে খুশি তাকে দিবে।
গণসংযোগ কালে দলীয় নেতৃবৃন্দ, সমর্থক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম