সোমবার চাঁদপুর সফরে আসছেন শিক্ষামন্ত্রী

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি সোমবার চাঁদপুর সফরে আসবেন।

রবিবার (১৪ আগষ্ট) বিকেলে মন্ত্রীর একান্ত সচিব আবু আলী মো. সাজ্জাদ হোসেন গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।এই দিন সকাল ১০টায় মন্ত্রী আগারগাঁও হতে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন।

দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে চাঁদপুরে উপস্থিত হবেন এবং জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

দুপুর আড়াইটায় হাইমচর উপজেলা পরিষদে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় অংশগ্রহন ও উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট্রের উদ্যোগে হুইল চেয়ার ও ট্রলি বিতরণ করবেন।

বিকাল ৪টায় চাঁদপুর সদর হাসপাতালে ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাষ্টের উদ্যোগে হুইল চেয়ার ও ট্রলি বিতরণ করবেন। বিকাল ৫টায় জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

বিকাল সাড়ে ৫টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে শিল্পকলা কর্তৃক নাটক মঞ্চায়ন হবে। এতেও উপস্থিত থাকবেন মন্ত্রী। রাত সাড়ে ৮টায় তিনি ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম