সুলতানাবাদ ইউনিয়নে নৌকার গেট পুড়িয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউপি নির্বাচন কেন্দ্রে করে নৌকার গেট নিজেরা পুড়িয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের ফাঁসানো চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন জমাদার ও ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুবকর সিদ্দিক খোকন।

শুক্রবার (২৬ নভেম্বর) সকালে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে তারা সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ও ২৮ নভেম্বর সুষ্ঠু নির্বাচন দাবী করেন।

এসময় স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিন বলেন, নৌকা প্রতীকের প্রার্থী আমার বাড়ির সামনে আমুয়াকান্দি গ্রামে নৌকা প্রতীকের গেট তৈরি করে। যা নির্বাচনী আচরণ বিধি চরম লঙ্গন। তারপরও আমার কর্মী সমর্থকেরা এ ব্যাপারে কোন কিছু বলে নাই। কিন্তু গত ২৫ নভে¤^র দিনগত রাতে ওই তোরণ পুড়িয়ে তারা নিজেরা পুড়িয়ে দিয়ে একটি ঘটনা সাজিয়েছে। এখন আমার কর্মী সমর্থকদের হামলা মামলার ভয় দেখাচ্ছে। আমি নির্বাচন কমিশনার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট বিষয়টি সুষ্ঠু তদন্তের দাবী জানাচ্ছি। এবং ২৮ নভেম্বর যাতে সুষ্ঠু নির্বাচন হয় সে দাবী জানাই।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুবকর সিদ্দিক খোকন বলেন, আমাদেরকে ইতোমধ্যেই প্রশাসন আশ^াস দিয়েছেন সুষ্ঠু নির্বাচন হবে। সুতরাং এর বাইরে আমরা কোন কথা শুনতে চাই না। সুষ্ঠু নির্বাচন হবে এ কথায় আমরা কাজ করে যাচ্ছি। আশা করি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা করে দিবেন কর্তৃপক্ষ। তিনি বলেন, মিথ্যা ঘটনা সাজিয়ে আমাদেরকে হয়রানি করা হচ্ছে। আমরা শান্তিপ্রিয় মানুষ, সুলতানাবাদের মানুষ শান্তিপ্রিয়। তাই একটি সুলতানাবাদের জন্য একটি শান্তিপূর্ণ নির্বাচন চাই।

এসময় ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল কাদির জিলানী, সাধারণ সম্পাদক গফুর সরকার ও দলীয় নেতৃবৃন্দ এবং প্রার্থীদের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম