সারা বাংলা ৮৮ চাঁদপুর জেলা প্যানেল ঘোষণা

কো- অর্ডিনেটর জুয়েল,জয়েন্ট কো- অর্ডিনেটর জহির ও মনির

কো- অর্ডিনেটর জুয়েল,জয়েন্ট কো- অর্ডিনেটর জহির ও মনির। (বাম থেকে)। ছবি: ফোকাস মোহনা.কম

চাঁদপুর: সারা বাংলা ৮৮ চাঁদপুর জেলা প্যানেল ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ বেতারের যুগ্ন সচিব আল আমিন খানকে , ও ইসলামি ব্যাংক বাংলাদেশ ভাইস প্রেসিডেন্ট আবু নাসির ও চাঁদপুর সদর হাসপাতালের বিশিষ্ট শল্য চিকিৎসক ডাঃ হাসানুর রহমানকে উপদেষ্টা করে ৯ জানুয়ারি ৫১ সদস্য বিশিষ্ট কমিটিটি ঘোষণা করেন সারা বাংলা ৮৮ এডমিন আয়ারল্যান্ড প্রবাসি কাজী মোস্তাক আহমেদ ইমন ও এডমিন শহিদুল হাসান মিঠু।

চাঁদপুরের গ্রামীন ফোন ও বিকাশ এজেন্ট আলমগীর আলম জুয়েলকে জেলা প্যানেলের কো-অর্ডিনেটর ও পৌর কর্মকর্তা জায়েদুর রহমান জহিরকে এক নাম্বার জয়েন্ট কো-অর্ডিনেটর, সাংবাদিক মনির হোসেন খানকে জয়েন্ট কো-অর্ডিনেটর চ্যারেটি ফোরাম, বদরুল হক শামিম, রোমান পাঠান, ইলিয়াস মিয়া, হাবিবুর রহমান, মিজানুর রহমান লিটন খান, সেলিম আহমেদ টুমু, সৈয়দ আহমেদ, হাকিম প্লাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সফিকুর রহমান, মাসুদ আলম, দিলদার হোসেন মিঠু, ইকবাল খান সহ মোট ১১ জনকে জয়েন্ট কো- অর্ডিনেটর ও নাসিমা জামান রেখা, গফুর, হাবিবুর রহমান দেওয়ান সহ বাকি ৪০ জনকে সাধারন সদস্য করে সর্বমোট ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটিটি ঘোষনা করা হয়।

এ বিষয়ে সারা বাংলা ৮৮ চাঁদপুর প্যানেলের সদ্য ঘোষিত কমিটির কো- অর্ডিনেটর আলমগীর আলম জুয়েল বলেন, সারা বাংলা ৮৮ চাঁদপুর জেলা প্যানেলে আমাকে কো- অর্ডিনেটর নির্বাচিত করায় আমি আন্তরিক ধন্যবাদ জানাই সারা বাংলা ৮৮ এডমিন কাজী মোস্তাক আহমেদ ইমন ও শহিদুল হাসান মিঠুকে।

জুয়েল আরো বলেন, সারা বাংলা ৮৮ সংগঠনটি মুলত একটি বন্ধু সংগঠন। এই বন্ধু সংগঠনটির মুল স্লোগান হলো ‘বন্ধু আমরা আটাশি, সুখে দুঃখে পাশাপাশি’। এই স্লোগানকে হৃদয়ে ধারন করে আমি আমার সকল ৮৮ বন্ধুদেরকে সাথে নিয়ে বন্ধুদের সহায়তা করবার জন্য নিবেদিত হতে চাই। এ বিষয়ে জুয়েল তার প্যানেলের সকল বন্ধুদের সহযোগীতা কামনা করেন।

সারা বাংলা ৮৮ চাঁদপুর জেলা প্যানেলের ১ নাম্বার জয়েন্ট কো- অর্ডিনেটর জায়েদুর রহমান জহির বলেন, সারা বাংলা ৮৮ সংগঠনটি সারা দেশে শিক্ষাবৃত্তি, চ্যারেটি ফোরাম, শীতবস্ত্র বিতরন, অসুস্হ্য ও অসচ্ছল বন্ধুদেরকে চিকিৎসা সহায়তা, বন্যার্তদের মাঝে ত্রান বিতরন, সাংস্কৃতিক কর্মকান্ড সহ নানান সামাজিক কার্যক্রম বন্ধুদের ও সমাজের কল্যানে পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় আমাদের চাঁদপুরের এই জেলা প্যানেল ঘোষনা।

জহির আরও বলেন আমরা চাঁদপুর জেলা প্যানেলও বন্ধুদের ও সমাজের কল্যানে কাজ করে যাবো সকল বন্ধুদের সহযোগীতায়।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম