সাপ্তাহিক আমার কণ্ঠ’র আট বছর পূর্তি উদযাপন

হাজীগঞ্জ (চাঁদপুর): নিয়মিত প্রকাশনায় আট বছর অতিক্রম করে নয় বছরে পর্দাপন করেছে সাপ্তাহিক পত্রিকা আমার কণ্ঠ।

বুধবার (২৪ আগস্ট ) সকাল ১০টায় এ উপলক্ষে হাজীগঞ্জ পৌরসভার হল রুমে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় ও কেক কাটা অনুষ্ঠানে শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত  করেন সাংবাদিক মিরাজ মুন্সী।

সাপ্তাহিক আমার কণ্ঠে’র প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ কামাল হোসেন এর সভাপতিত্বে ও সদ্য অনুমোদন প্রাপ্ত ত্রিনদী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ মহিউদ্দিন আল আজাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আ,স,ম মাহবুব উল আলম লিপন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ি আসফাকুল আলম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু রুহিদান বনিক, বিশিষ্ট ব্যবসায়ি ও আমার কণ্ঠ পত্রিকার পরিচালক মোঃ জাকির হোসেন মিয়াজি, বিশিষ্ট ব্যবসায়ি ও আমার কণ্ঠ পত্রিকার পরিচালক ইকবাল হোসেন মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ি ও আমার কণ্ঠ পত্রিকার পরিচালক মোঃ আরিফ মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ি মোঃ আওলাদ হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তক্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিদ কাজী শাহিদুজ্জামান ঝুটন, মোঃ হাবিবুর রহমান, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধরণ সম্পাদক এনায়েত মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন ২নং বাকিলা ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান লিটন, হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মনির কাজী, সুমন তপাদান, কাজী কবির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ি ওমর ফারুক, সুজন ডেকোরটেরের মালিক মুকবল হোসেন, শ্যামল সাহা, সাংবাদিক রেজাউল করিম নয়ন, মজিবুর রহমান রনি, গাজী মহিউদ্দিন, মজিবুর রহমান পাওয়ারী, হোসেন পাটওয়ারী, মোঃ জহিরুল ইসলামসহ আরো অনেকে।

পরে প্রধান অতিথি হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ, স, ম মাহবুব উল আলম লিপন সাপ্তাহিক আমার কণ্ঠের আট বছর পূতি উপলক্ষে কেক কাটেন এবং সবাইকে খাইয়ে দেন।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম