সাংস্কৃতিক পক্ষের ১৩তম দিনে মঞ্চস্থ হয়েছে নাটক তিনটি আপেল

চাঁদপুর পৌরসভা গৌরবের ১২৫ বছর 

চাঁদপুর: চাঁদপুর পৌরসভার গৌরবের ১২৫ বছর উপলক্ষে সাংস্কৃতিক পক্ষের ১৩তম দিনে  সোমবার (১০ অক্টোবর)  রাত ৮টায় মঞ্চস্থ  হয়েছে স্বরলিপি  নাট্যগোষ্ঠী, চাঁদপুরের নাটক তিনটি আপেল।
রচনায় জসিম মেহেদী  ও নির্দেশনায় ছিলেন এম আর ইসলাম বাবু।
এর আগে সন্ধ্যা সাড়ে ৬ টায় পরিবেশিত হয়েছে চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠন, চাঁদপুরের সাংস্কৃতিক অনুষ্ঠান।  পরিচালনায় মৃণাল সরকার ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন হারুন আল রশিদ।
অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন  সাংস্কৃতিক সংগঠক মাহবুবুর রহমান সেলিম ও চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাপরিচালক হারুন আল রশিদ।
 আগামীকাল ১১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় পরিবেশিত হবে সংগীত নিকেতন,চাঁদপুরের সাংস্কৃতিক অনুষ্ঠান। পরিচালনায় স্বপন সেনগুপ্ত। রাত ৮ টা নাটমঞ্চ ,চাঁদপুরের নাটক হুমায়ন আহমেদের ১৯৭১।
 আগামী ১৩ অক্টোবর পর্যন্ত চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে চলবে এ উৎসব। প্রতি দিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০ পর্যন্ত চলবে উৎসবের কার্যক্রম।
সমাপনী দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। সভাপতিত্ব করবেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।
স্বপরিবারে আসার জন্য আমন্ত্রিত জানিয়েছেন সাংস্কৃতিক পক্ষ উদযাপন পরিষদের আহবায়ক শুকদেব রায় ও সদস্য সচিব রফিক আহমেদ মিন্টু।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম