সমাজের সেবা করা একটি মহৎ কাজ : মেয়র জিল্লুর রহমান

চাঁদপুরে মানবকল্যাণ সংগঠনের দুই শতাধিক শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর : চাঁদপুর শহরের বিষ্ণুদী মানবকল্যাণ সংগঠনের উদ্যোগে দুই শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে ওই এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং শীতবস্ত্র বিতরণ করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান।

তিনি বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার শীতার্ত মানুষের পাশে রয়েছেন। সমাজের সকল শ্রেণী পেশার বিত্তবান মানুষ ও রাজনৈতিক নেতাদেরকে এগিয়ে আসতে হবে। যাতে করে একটি মানুষও যেন শীতে কষ্ট না পায়, সেদিকে সবার নজর রাখতে হবে। এ সংগঠনটি বিভিন্নভাবে সামাজিক সেবামূলক কাজ করছে। সমাজের সেবা করা একটি মহৎ কাজ। তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে সমাজের উন্নয়ন কাজ করতে হবে। আপনাদের এই মহৎ কাজে পৌরসভার পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা থাকবে।

সংগঠনের উপদেষ্টা আব্দুল খালেক মিয়াজীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. সেলিম আকবর, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা।

সঞ্চালনায় ছিলেন সংগঠনের আহবায়ক সাইফুল ইসলাম খান। উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক সালেহ আহম্মেদ সজিব মৃধা, মোশাররফ হোসেন বিপ্লব মিয়াজী, নুরে আলম মৃধা, আব্দুল আজিজ ঢালী ও সদস্য সচিব এড. বদরুল আলম চৌধুরী প্রমূখ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম