সনাক-চাঁদপুরের বর্তমান নেতৃত্ব আগামি বছরের জন্য পুনরায় নির্বাচিত

গত ২৮ নভেম্বর ২০২১ সনাক-এর মাসিক সাধারণ সভায় সনাক সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে সহকারী অধ্যাপক শাহানারা বেগমকে সভাপতি, ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া ও সহকারী অধ্যাপক সবিতা বিশ্বাস সহ-সভাপতি হিসেবে আগামী বছরের জন্য পুনঃনির্বাচিত করা হয়েছে। এ কমিটি আগামী এক বছর (২৯ নভেম্বর ২০২১- ২৮ নভেম্বর ২০২২) পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, জনগণের মধ্যে দুর্নীতি প্রতিরোধ ও সুশাসন প্রতিষ্ঠার ব্যাপক চাহিদা সৃষ্টির মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে আরও বেগবান করার লক্ষ্যে বিভিন্ন ধরনের সচেতনতামূলক কর্মসূচি পালন করে যাচ্ছে সনাক-চাঁদপুর। পাশাপাশি সনাক চাঁদপুর স্থানীয় পর্যায়ে বিভিন্ন সেবামূলক খাত যেমন : শিক্ষা, স্বাস্থ্য, স্থানীয় সরকার, ভূমি, জলবায়ু, তথ্য অধিকার ইত্যাদি বিষয়ে সেবার মান বৃদ্ধি সহ সরকারি বে-সরকারি পর্যায়ে দুর্নীতি হ্রাস, স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধি, সেবার মানোন্নয়ন, সুবিধাবঞ্চিত নারী-পুরুষের অংশগ্রহণ বৃদ্ধি ইত্যাদির মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা ও টেকসই উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

সভায় উপস্থিত ছিলেন সনাক সভাপতি শাহানারা বেগম, সনাকের সহ-সভাপতি সবিতা বিশ্বাস ও ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, সাবেক সভাপতি ও সদস্য কাজী শাহাদাত, সদস্য মোঃ আব্দুল মালেক, এবিএম নজরুল ইসলাম সাজু, ইসমত আরা সাফি বন্যা, মোঃ আলমগীর পাটওয়ারী, রফিক আহমেদ মিন্টু, জেসমিন আক্তার, অ্যাড. পলাশ মজুমদার ও টিআইবি’র কর্মীবৃন্দ।

ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম