সনাক-চাঁদপুরের ইয়েস গ্রুপের নেতৃত্ব পুনর্গঠন

চাঁদপুর: জনগণের মধ্যে দুর্নীতি প্রতিরোধ ও সুশাসন প্রতিষ্ঠার ব্যাপক চাহিদা সৃষ্টির মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে আরও বেগবান করার লক্ষ্যে বিভিন্ন রকমের সচেতনতামূলক কর্মসূচি পালন করে যাচ্ছে সনাক-চাঁদপুর।

তরুণদের মধ্যে দুর্নীতিবিরোধী চেতনা জাগ্রত করার লক্ষ্যে সনাক চাঁদপুরের অনুপ্রেরণায় ইয়ূথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপ গঠন করা হয়।

ইয়েস গ্রুপ দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে দুর্নীতিবরোধী বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

এছাড়াও দুর্নীতিবিরোধী আন্দোলনকে সামাজিক আন্দোলনে আরও জোরদার করার লক্ষ্যে সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের দুর্নীতি হ্রাস, স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধি, সেবার মানোন্নয়ন, সুবিধাবঞ্চিত নারী-পুরুষের অংশগ্রহণের মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা ও টেকসই উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

ইয়েস গ্রুপের দুর্নীতিবিরোধী আন্দোলনকে সুষ্ঠু, সৃশৃঙ্খল ও সুন্দরভাবে পরিচালনার জন্য গত ২৯ অক্টোবর ২০১৯ ইয়েস মাসিক মাসিক সাধারণ সভায় দীন মোহাম্মদ দীলরাজ-কে দলনেতা এবং মোঃ মোশারফ হোসেন ইকরাম ও মারজাহান আক্তার-কে সহ-দলনেতা নির্বাচন করা হয়।

যা আগামী ০১ নভেম্বর ২০১৯ থেকে কার্যকর হবে। এ কমিটি আগামী ৬ মাস (০১ নভেম্বর ২০১৯-৩০ এপ্রিল ২০১৯) পর্যন্ত দায়িত্ব পালন করবে। এসময় উপস্থিত ছিলেন সনাক-চাঁদপুরের সাবেক সভাপতি ও সদস্য কাজী শাহাদাত এবং ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক মোঃ আলমগীর পাটওয়ারী ও টিআইবি’র এরিয়া ম্যানেজার মোঃ মাসুদ রানা।

ফম/এমএমএ/

বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম