সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য জীবন ফিরে পেলেন সাংবাদিক মিজান মালিক

ফাইল ছবি।
চাঁদপুর: সৃজনশীল লেখক, কবি ও দৈনিক যুগান্তরের সিটি এডিটর মিজান মালিক ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য জীবন ফিরে পেয়েছেন।
সোমবার(৪ মার্চ) সকালে তিনি চাঁদপুর থেকে ঢাকায় নিজ অফিসের উদ্দেশ্যে র‌ওয়ানা দেন।
ফেরার পথে সকাল ৯ টার দিকে দাউদকান্দি ব্রিজে ওঠার সময় তার প্রাইভেট গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে।
জানা যায়, সাংবাদিক মিজান মালিকের গাড়ির সামনে চলমান একটি ট্রাক কিছু বুঝে ওঠার আগেই হার্ডব্রেক করে। তখন পেছনে তার গাড়ির ব্যবধান ছিল মাত্র দুই ফুট। আর গাড়ির চালক‌ও হঠাৎ ব্রেক করলে সামনে থাকা ট্রাকের পেছনের অংশে ঢুকে যায় মিজান মালিকের গাড়ির কাচসহ সামনের পুরো অংশ।
এ সময় মিজান মালিক আহত হন। তার নাক মুখে প্রচন্ড আঘাতে রক্তক্ষরণ হয়। পরে একটি বেসরকারি হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন তিনি ও তার চালক। পরে নাক মুখের এক্সরে করতে দেন‌ চিকিৎসক।
এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে মিজান মালিক বলেন, তার কথা বলতে একটু সমস্যা হচ্ছে। আল্লাহ তাআলা একটি ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে জীবন রক্ষা করেছেন। এ জন্য তিনি দয়াময় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। পাশাপাশি তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন।
প্রসঙ্গত, মিজান মালিক রোববার তার নিজ এলাকায় পশ্চিম বাখরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। তার শিশু কালের প্রাথমিক বিদ্যালয় এটি।
অনুষ্ঠান শেষে এলাকার আরো কিছু কাজ সেরে সোমবার সকালে ঢাকার উদ্দেশে রওনা হন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম