ষাটনল বর্মন পাড়ায় ৪০ প্রহরব্যাপী মহানাম সংকীর্তন ও মহোৎসব

মতলব উত্তর (চাঁদপুর): ‘বিশ্ব শান্তিকল্পে মানব মুক্তির কল্যাণে’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে, দেশমাতৃকা এবং বিশ্বের সকল জীবের শান্তি ও কল্যাণ কামনায় চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ষাটনল বর্মন পাড়ায় শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রমের ভক্তবৃন্দের উদ্যোগে ৪০ প্রহরীব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম সংকীর্তন  ও মহোৎসব অনুষ্ঠিত হচ্ছে।
সোমবার (১৬ জানুয়ারি) অরুণোদয় হতে শুরু হয়ে ২০ জানুয়ারি শুক্রবার অরুণোদয় ৫দিন ব্যাপী ৩০ প্রহর অখন্ড পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।
১০ জানুয়ারী মঙ্গলবার থেকে ১৪ জানুয়ারী শনিবার পর্যন্ত শ্রীমদ্ভগবত গীতা পাঠ অনুষ্ঠিত হয়। পাঠক : ভক্তপ্রবর : শ্রী জয়দেব গোস্বামী, শ্রী কালীপদ সরকার ও শ্রী যাদব চন্দ্র দাস।
১৫ জানুয়ারী রবিবার নামযজ্ঞের অধিবাস কীর্ত্তন ও মঙ্গলঘট স্থাপন করা হয়। অধিবাস কীর্ত্তন পরিবেশন করেন শ্রী শ্রী লোলনাথ সেবা সংঘের ভক্তবৃন্দ।
শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রমের সভাপতি ফুল চাঁন বর্মন, সহ-সভাপতি উত্তম দাস, সাধারণ সম্পাদক অরুন চন্দ্র দাস, সদস্য বিকাশ চন্দ্র বর্মন, হরি বর্মন, মাদপ বর্মন, সঞ্জীত বর্মন ও গৌরাঙ্গ বর্মন’সহ ভক্তবৃন্দ এ অনুষ্ঠান সফল করার জন্য চেষ্টা করছেন।
উক্ত উৎসব শান্তি ও সৌহার্দপূর্ণ পরিবেশে উদযাপন করতে পেরে অত্র এলাকাবাসীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন- উৎসব উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম