শ্বশুর বাড়ী থেকে পালিয়ে এসে পরীক্ষা দিচ্ছেন সাহেলা আক্তার সাথী

তার সহযোগিতায় এগিয়ে এসেছেন সাংবাদিক সোহেল রুশদী

চাঁদপুর: চাঁদপুর শহরস্থ বিষ্ণুদী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

৮ নভেম্বর  সকাল সাড়ে ১১টায় তিনি চাঁদপুর বিষ্ণুদী ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। কেন্দ্র পরিদর্শনকালে পরীক্ষার পরিবেশ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর বিষ্ণুদী ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষা’র কেন্দ্র সচিব ও মাদরাসার অধ্যক্ষ মাওলানা জসিম,শাহতলী কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক কামাল উদ্দিনসহ কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত অন্যান্য শিক্ষকবৃন্দ।

জানা গেছে, উক্ত কেন্দ্রে আশিকাটি ইউনিয়নের সেনগাঁও গ্রামের শশ্বর বাড়ী থেকে পালিয়ে এসে চাঁদপুর জেলা প্রশাসনের সহযোগিতায় আলিম পরীক্ষায় অংশ নেন শাহতলী কামিল মাদ্রাসার ছাত্রী হামানকদ্দী নিবাসী সাহেলা আক্তার সাথী। তার খোঁজখবর নিতে এবং পরবতী করণীয় জন্য শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি সোহেল রুশদী কেন্দ্রে যান । সেই সাথে উক্ত পরীক্ষাথী পাশে থাকার ঘোষনা দেন তিনি । সেই সাথে তিনি এ ব্যাপারে সহযোগিতার জন্য চাঁদপুর জেলা প্রশাসন, জেলা পুলিশ বিভাগ , সদর উপজেলা প্রশাসন ও কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কমকতাদের ধন্যবাদ জানান ।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম