শেখ হাসিনা সরকার জনমানুষের সরকার : সুজিত রায় নন্দী

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

হাইমচর (চাঁদপুর): চাঁদপুরের হাইমচর উপজেলার বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিমিয় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে তেজগাঁও থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ কাদির বেপারীর আয়োজনে তার বাড়িতে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আঃ কাদির বেপারীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগের সভাপতি ফখরুদ্দিন আলী আহমেদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

তিনি বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই চাঁদপুরের জনগণ নদী ভাঙন থেকে রক্ষা পেয়েছে। রাস্তাঘাট কালবাটসহ এই সরকারের আমলে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। শেখ হাসিনার সরকার জনমানুষের সরকার। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ব্যাপক উন্নায়ন হয়েছে এবং যে সকল অসমাপ্ত কাজ আছে সেই কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার।

তিনি আরো বলেন, চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, চুন্নু মিয়া সরকার অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার জন্য নদী রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। তিনি দলের প্রতি নিবেদিত প্রাণ ছিলেন। আমি তার ও মরহুম মোতালেব জমদারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ আমিনুল হক বাবুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিন মাস্টার, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক আঃ ছাত্তার গাজী, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, নেতা সেলিম পাটোয়ারী, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব রফিকুল ইসলাম (রনি) জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মানিক দেওয়ান, উপজেলা আওয়ামীলীগ সদস্য দুলাল কোতোয়াল, মফিজ আখন্দ, যুবলীগ নেতা নজরুল ইসলাম গাজী নীলকমল ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক নোয়াব মোল্লা, উত্তর আলগী ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর সিকদার, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী গনি মিয়া ছৈয়াল, শাহজাহান দেওয়ান, বাবু জমদার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইউনুস মিয়াজী, স্বেচ্ছাসেবকলীগ নেতা রিপন, শাহীন জমদার, ইব্রাহিম মিজি, সোহাগ তফদার প্রমুখ।

পরবর্তীতে সুজিত রায় নন্দী হাইমচরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের খোঁজ খবর নেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম