শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে: প্রতিমন্ত্রী

মতলব দক্ষিণ (চাঁদপুর): পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার অসহায় ও শীতার্ত মানুষের পাশে এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশের মানুষের কল্যাণে কাজ করছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিমন্ত্রীর নিজস্ব তহবিলের অর্থায়নে শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেনু দাসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইসলামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল ও পবিত্র গীতা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা বিভুতি ভূষণ মজুমদার।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সালেহ আহমেদ, উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক বিন জামান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিআরডিবির চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন। পরে তিনি শীতার্ত মানুষের মাঝে এবং দলীয় নেতা-কর্মীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এর আগে সকালে প্রতিমন্ত্রী মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এদিন তিনি দুই উপজেলায় প্রায় ৫ সহস্রাধিক কম্বল বিতরণ করেন।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম