শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শাহরাস্তিতে আলোচনা সভা

শাহরাস্তি (চাঁদপুর): বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে আনন্দ র‍্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, জাতীর পিতার সুযোগ্য কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। মৃত্যুর মুখ থেকে তিনি কয়েকবার ফিরে এসেছেন। এখনো ষড়যন্ত্রকারীরা থেমে নেই।

তিনি আরও বলেন, আপনারা সাক্ষী কিভাবে উন্নয়ন হচ্ছে। যেখানে বিদ্যুতের জন্য হাহাকার ছিল তিনি শতভাগ বিদ্যুৎ দিয়েছেন। পদ্মা সেতু দিয়েছেন, অসহায়দের ঘর দিয়েছেন, সবক্ষেত্রে তিনি উন্নয়ন করে যাচ্ছেন। আমিও উন্নয়ন করে যাচ্ছি আপনাদের সহযোগিতা নিয়ে, ডাকাতিয়া নদীর উপর ৮ টি ব্রিজ করেছি, ৭ শত কিলোমিটার রাস্তা পাকা করেছি, এলাকায় শতভাগ বিদ্যুৎ দেয়া হয়েছে। আমরা চেষ্টা করবো শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাহলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আপনার ঐক্যবদ্ধ থাকলে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে সহজ হবে। ভিতরে বাইরে অনেকেই সুবিধা নিতে চাইবে আপনারা সজাগ থাকলে কেউ লুটপাট করতে পারবেনা।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌর মেয়র হাজী আঃ লতিফ, ভাইস-চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ হুমায়ূন কবির ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা আঃ মান্নান ব্যাপারীসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মুফতি সলিমুল্লাহ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে জন্মদিন উদযাপন করেন।

ফম/এমএমএ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম