শেখ হাসিনার উন্নয়ন সহ্য হচ্ছে না বিধায় একটি মহল সাম্প্রদায়িক সম্প্রীতি নিয়ে ষড়যন্ত্র করছে 

মতলব উত্তর (চাঁদপুর): পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসবে ততই সাম্প্রদায়িক সম্প্রীতি নস্ট করার জন্য একটি মহল ষড়যন্ত্র করবে। তাই তাদের থেকে সাবধান থাকতে হবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তাদের সহ্য হচ্ছে না, বিধায় এধরণের ষড়যন্ত্র করছে।

সোমবার সকালে মতলব উত্তর উপজেলা পরিষদ চত্ত্বরে প্রশাসন আয়োজিত এক সম্প্রতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ড. শামছুল আলম আরও বলেন, সাম্প্রদায়িক সম্প্রতি ও শান্তি বজায় রাখা সকলের দায়িত্ব। তাই বর্তমান সরকারের যে সম্প্রতির স্লোগান ধর্ম যার যার উৎসব সবার। সে হিসেবে আমাদের চলতে হবে এবং জীবন পরিচালনা করতে হবে। সকল উন্নয়নের ক্ষেত্রে মতলববাসীর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন প্রতিমন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও সহাকারি শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, এএসপি ইয়াছির আরাফাত। আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরকার আবুল কালাম আজাদ, উপজেলা হিন্দু বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু রাধেশ্যাম সাহা চান্দু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, শ্যামল চন্দ্র বাঢ়ৈ প্রমুখ।

সমাবেশে আলেম সমাজ, হিন্দু সম্প্রদায় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম