শুধুমাত্র ইলিশ নয়, সবকিছুতেই চাঁদপুর এগিয়ে: আল মাহমুদ স্বপন

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। ছবি: শাহরিয়া পলাশ।

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, চাঁদপুর সবকিছু দিয়ে এগিয়ে, চাঁদপুর জেলার ইলিশের সুনাম সারা বিশ্বময়। চাঁদপুর শিক্ষা, শিল্প, স্বাস্থ্য, রাজনীতি সকল ক্ষেত্রে এগিয়ে। সরকারে ও চাঁদপুর জেলার প্রভাব রয়েছে, যতবার আওয়ামী লীগের সরকার ঘঠিত হয়েছে ততবারই চাঁদপুর কে মূল্যয়ন করেছে। চাঁদপুরের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতা রয়েছে। চাঁদপুরে মেডিকেল কলেজ, বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যাল, নদী শাসন করতে ব্যাবস্থা নিয়েছেন, জননেত্রী শেখ হাসিনা আপনাদেরকে এতো কিছু দিয়েছেন আপনারা কি আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিবেনতো ইনশাআল্লাহ।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকের সম্মেলনে বিএনপির কুমিল্লার জনসভা থেকে ও বেশি মানুষ হয়েছে। বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস সংক্রমণের পরে সারা বিশ্বের অর্থনীতি মন্দা ভাব কাটিয়ে উঠতে না উঠতেই আবার ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধ সারা বিশ্বের অর্থনৈতিক মন্দার দিকে নিয়ে যাচ্ছে, আর এই জন্যই বিশ্বব্যাপী জিনিস পত্রের দাম বেড়েছে।
ইনশাআল্লাহ এই সকল সমস্যা কাটিয়ে আমাদের নেত্রী বাংলাদেশের সকলের মূখে হাসী ফুটাবে ইনশাআল্লাহ।

স্বপন বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কোনদিন হাসতে দেখিনি, ইনশাআল্লাহ জননেত্রী শেখ হাসিনা তার মূখে ও হাসী ফুটাবে। আপনাদেরকে সকল শ্রেণি পেশার মানুষের মাঝে যেতে হবে এবং এই বৈশ্বিক মন্দার কথা মানুষ কে জানাতে হবে, দলে কোন গ্রুপিং করা যাবেনা, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

বিশেষ অতিথির বক্তব্য বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

সম্মেলনে জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম