শুক্রবার তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের সংবর্ধনা

চাঁদপুর: ২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের কার্যনির্বাহী পরিষদের পরিচিতি, সংবর্ধণা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।
অনুষ্ঠানে  মরণোত্তর সংবর্ধনা দেওয়া হবে বিশিষ্ট মুক্তিযুদ্ধা মরহুম এডভোকেট মকবুল আহমেকে।
আরও সংবর্ধনা প্রদান করা হবে  যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম. এ ওয়াদুদ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, চাঁদপুর। শ্রীযুক্ত জীবন কানাই চক্রবর্তী সাধারণ সম্পাদক, সংগীত নিকেতন, চাঁদপুর।
অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ সংগীত পরিবেশন করবে দেশের খ্যাতিমান শিল্পী পাগলা হাসানও ও লাভলী দেব।  এতে   বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেনএডভোকেট মোঃ হেলাল হোসাইন প্যানেল মেয়র, চাঁদপুর পৌরসভা, মোঃ গিয়াস উদ্দিন মিলনসভাপতি, চাঁদপুর প্রেস ক্লাব,  জিতু বেপারীপ্রাক্তন চেয়ারম্যান, চরসেনসাস ইউনিয়ন, শরীয়তপুর জেলা, শহীদ পাটোয়ারীসাবেক সভাপতি, চাঁদপুর প্রেস ক্লাব ও সভাপতি, অনন্যা নাট্যগোষ্ঠী, চাঁদপুর,  তপন সরকারসভাপতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, চাঁদপুর জেলা শাখা । এডভোকেট হান্নান কাজীবিশিষ্ট সমাজসেবক ও সাংস্কৃতিক অনুরাগী, চাঁদপুর, নেপাল সাহাবিশিষ্ট সমাজসেবক ও সাংস্কৃতিক অনুরাগী, চাঁদপুর।
অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন এড,মোঃ আতাউর রহমান পাটওয়ারী সাধারণ সম্পাদক তারুণ্য সাংস্কৃতিক সংগঠন, ও আবু সায়েম সাংস্কৃতিক সম্পাদক।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় – আর কে বিল্ডার্স চাঁদপুর।  সভাপতিত্ব করবেন ফেরদাউস মোর্শেদ জুয়েল সভাপতি তারুণ্য সাংস্কৃতিক সংগঠন।
ফম/এমএমএ/

প্রেস বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম