শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলায় মনোনিবেশ করার চেষ্টা করছি : নাজিম দেওয়ান

চাঁদপুর সদর উপজেলা শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক প্রতিযোগিতা সমাপনী

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) বিকাল ৪ টায় চাঁদপুর স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি বক্তব্যে বলেন, আমরা এই মাঠে খেলাধুলার উদ্দেশ্যে অনেকবারই এসেছি। উপজেলার বিভিন্ন স্কুলে শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলায় মনোনিবেশ করার চেষ্টা করছি। উদ্দেশ্য মাননীয় প্রধানমন্ত্রীর আদেশে আমাদের ছেলেমেয়েরা যেমন অন্য কোন দিকে মনোনিবেশ না করে এবং জাতীয় পর্যায়ে সাফল্যের অবদান রাখতে পারে। পুরস্কার মূখ্য বিষয় না, কিন্তু আমরা চেষ্টা করছি আমাদের ছেলে মেয়েরা যাতে বিপথগামী না হয়। আমরা আশা করব তোমরা ভালো খেলোয়াড় ও ভালো মানুষ হবে। আমাদের সম্মান জাতীয় পর্যায়ে খেলাধুলার মাধ্যমে কুড়িয়ে আনবে।

উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্লাহ ও হামানকর্দি পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন।

সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা ও প্রভাষক মোঃ মাসুদুর রহমান মাসুমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক এম. আর.ইসলাম বাবু। শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হামানকর্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বাদল পাটওয়ারী।

খেলায় ৩২টি ইভেন্টে প্রতিযোগিতা সম্পন্ন হয়। এই প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্য থেকে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারীরা জেলা পর্যায়ের ইভেন্টে অংশগ্রহন করতে পারবে।

ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম