শাহ আলম খান চট্টগ্রাম বিভাগীয় ট্যাংকলরী মালিক সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

চাঁদপুর: চাঁদপুরের বিশিষ্ট সমাজ সেবক ও জ্বালানী তৈল ব্যবসায়ী যমুনা ওয়েল কোং-লিঃ ডিলার, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা চাঁদপুর পৌর ৫নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মোঃ শাহ আলম খান চট্টগ্রাম বিভাগীয় ট্যাংকলরী মালিক সমিতির কার্যকরী পরিচালনা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ১৯ নভেম্বর বৃহত্তর কুমিল্লা জেলা ট্যাংকলরী মালিক সমিতি রেজিঃ নং-১৮০০, সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এ কমিটি অনুমোদিত হয় এবং ২৩ নভেম্বর কমিটি ঘোষনা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, উপদেষ্টা পরিষদ, অধ্যক্ষ মোঃ কবির আহম্মেদ ও আলহাজ্ব মোঃ ফজলুল হক (ফজলু)।

কার্যকরী পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব রফিকুল হায়দার চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আমির হোসেন, সহ-সভাপতি জলিশ আব্দুর রব, সাহিদুর রহমান (বি-বাড়িয়া) ও মামুনুর রশিদ সরদার। সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জহিরুল ইসলাম মোহন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান (চাঁদপুর), সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান ও মোঃ শাহ আলম খান (চাঁদপুর), কোষাধ্যক্ষ এমএ খালেক, প্রচার সম্পাদক আবুল কালাম ফারুক (আশুগঞ্জ), আমোদ-প্রমোদ সম্পাদক জাকির হোসেন, কার্যকরী পরিষদের সদস্য মোঃ নুরুল হুদা, এস আলম চৌধুরী, ইঞ্জি: আব্দুল মতিন, সাখাওয়াত হোসেন ও মোঃ ইউনুছ খান।

এদিকে শাহ আলম খান চট্টগ্রাম বিভাগীয় ট্যাংকলরী মালিক সমিতির কার্যকরী পরিচালনা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী এসএম জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক এমএ হাসান লিটন, জ্বালানী ব্যবসায়ী সমিতির চাঁদপুরের সভাপতি আবু ছাইদ ভূইয়া ও সাধারণ সম্পাদক শাহ আলম, ট্রাক এসোশিয়সনের সভাপতি নাজমুল পাটওয়ারী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ফম/এমএমএ/

মো. মিজানুর রহমান | ফোকাস মোহনা.কম