শাহরাস্তির শিশু নাদিয়া হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন

চাঁদপুর :  চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাদরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী তানহা আক্তার নাদিয়ার ধর্ষণ ও হত্যাকারী মানিকের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বেলা ১১টায় কাদরা সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে কাদরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসী অংশ নেন।

এসময় ঘাতক মানিকের ফাঁসি দাবি করে বক্তব্য রাখেন, মাদ্রাসার সুপার মাওলানা বিল্লাল হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ পাটোয়ারী, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ গোলাম আজম মিয়া, ইউপি সদস্য মোঃ মহররম আলী ও নাদিয়ার মা তাছলিমা বেগম।

আরও পড়ুন>>শাহরাস্তিতে শিশু হত্যাকাণ্ড : শোকে স্তব্দ গোটা গ্রাম, কিশোর আসামী শিশু উন্নয়ন কেন্দ্রে

আরও পড়ুন>>শাহরাস্তিতে ধর্ষণের পর শিশু হত্যা, অভিযুক্ত গ্রেফতার

গত ৬ নভেম্বর সন্ধ্যায় উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের কাদরা মিঞা বাড়ির প্রবাসী শাহাদাত হোসেন বাবু’র ছোট মেয়ে তানহা আক্তার নাদিয়াকে (৮) ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে মৃতদেহ ডোবার পানিতে ডুবিয়ে দেয় খেড়িহর তেলি বাড়ির মোঃ মানিক হোসেন।

শাহরাস্তি থানা পুলিশ ওই রাতেই তাকে আটক করে পরদিন চাঁদপুর আদালতে সোপর্দ করে। আসামী মানিক কিশোর হওয়ার কারণে বর্তমানে গাজীপুর জেলার শিশু উন্নয়ন কেন্দ্রে রয়েছে।

ফম/এমএমএ/ফয়েজ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম