শাহরাস্তিতে ৭ কেজি গাঁজা জব্দ, গ্রেফতার ৪

শাহরাস্তি (চাঁদপুর): চাঁদপুরের শাহরাস্তিতে ২ দিনে ৭ কেজি গাঁজা জব্দ ও ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক ৪ টি মামলা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, শুক্রবার (২২ জুলাই) দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নানের নেতৃত্বে উপ-পরিদর্শক মোঃ নূরুল আনোয়ার ও সঙ্গীয় ফোর্স চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কাঁকৈরতলা এলাকায় চেকপোস্ট বসায়। ওই সময় একটি সিএনজি অটোরিক্সায় তল্লাশি করে ২ কেজি গাঁজাসহ কুমিল্লার কোতয়ালী থানার গাজীপুর গ্রামের আছু মিয়ার পুত্র আলমগীর হোসেনকে (৩৮) গ্রেফতার করেছেন।

দুপুর দেড়টার দিকে থানার উপ-পরিদর্শক মোঃ মহসীন ভুঁইয়া ওই সড়কের বানিয়া চোঁ এলাকায় একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সায় তল্লাশী করে ২ কেজি গাঁজাসহ কুমিল্লার কোতয়ালী থানার গাজীপুর গ্রামের আনসার আলীর পুত্র ইউসুফ মিয়াকে (২৮) গ্রেফতার করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নানের নেতৃত্বে উপ-পরিদর্শক মোঃ সাহিদুর রহমান ও সঙ্গীয় ফোর্স চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বানিয়া চোঁ এলাকায় চেকপোস্ট বসায়। ওই সময় একটি সিএনজি অটোরিক্সায় তল্লাশি করে ২ কেজি গাঁজাসহ কুমিল্লার সদর দক্ষিণ থানার লালবাগ গ্রামের মোঃ কামাল মিয়ার পুত্র মোঃ ফরহাদকে (২২) গ্রেফতার করেছেন।

ওই দিন পৌনে ১১ টার দিকে একই স্থানে সহকারী উপ-পরিদর্শক শিবু প্রসাদ দাশ, সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় একটি সিএনজি অটোরিক্সায় তল্লাশি করে ১ কেজি গাঁজাসহ কুমিল্লার সদর দক্ষিণ থানার লালবাগ গ্রামের আবদুল জলিলের পুত্র বিল্লাল হোসেনকে (২০) গ্রেফতার করেছেন।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, মাদক জব্দের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ টি মামলা রুজু হয়েছে। শুক্রবার সকালে গ্রেফতারকৃত ২ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। শনিবার সকালে বাকী ২ জনকে আদালতে সোপর্দ করা হবে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম