শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে। নিহত গোলাম মোস্তফা (৫৭) শাহরাস্তি উপজেলা শাখা গ্রামীণ ব্যাংকের প্রোগ্রাম অফিসার।

নিহত গোলাম মোস্তফা মনোহরগঞ্জ উপজলোর পিপুলাস্বর ইউনিয়নের ঝাউড়া গ্রামের হাজী মোহাম্মদ রুহুল আমিনের ছেলে। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক।

গ্রামীণ ব্যাংক মেহের উত্তর শাহরাস্তি শাখার ম্যানেজার মো. শাহীন মিয়া জানান, বুধবার সকালে নিহত গোলাম মোস্তফা মনোহরগঞ্জ উপজলোর হাসনাবাদ শাখায় পরির্দশন করতে যান। সেখানে ভিজিট শেষে কর্মস্থল শাহরাস্তি এরিয়া অফিসে ফেরার পথে ফেরার পথে দুর্ঘটনায় নিহত হয়। পরে অজ্ঞাত হিসেবে মৃতদেহটি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পড়ে ছিল। সামাজিক যোগোযোগ মাধ্যম (ফেইসবুক) তার ছবিটি দেখে আমরা তাকে চিনতে পারি। রাতে হাসপাতালে গিয়ে তার মৃতদেহ সনাক্ত করা হয়। রাতে তার মৃতদেহ এ্যাম্বুল্যান্স যোগে গ্রামের বাড়ীতে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম জানান, নিহত গোলাম মোস্তফার সহকর্মীরা তার মৃহদেহ সনাক্ত করেন। রাতেই তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম