শাহরাস্তিতে শিক্ষক দিবসের র‍্যালী ও  আলোচনা সভা

শাহরাস্তি (চাঁদপুর): ‘শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু ‘ এই শ্লোগানে চাঁদপুরের শাহরাস্তিতে শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৭) অক্টোবর সকাল ১০ টায় এ উপলক্ষে একটি উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য রালী বের হয়ে নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
করফুলেন্নেছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আহম্মেদ হোসেনের সভাপতিত্বে  সূচীপাড়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ মো.আবুল কালাম ও করফুলেন্নেছা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক এ কে এম মাহবুবুল হকের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ লুৎফুর রহমান ভুঁইয়া, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, হোসেনপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ রফিকুল ইসলাম, রাগৈ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, পঞ্চনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবদুর রহিম, শাহরাস্তি চিশতিয়া মাদরাসার অধ্যক্ষ মাওঃ বেলাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মো.জাহাঙ্গীর আলম, টামটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন প্রমুখ। আলোচনা সভায় বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান এবং শিক্ষক প্রতিনিধিগন উপস্হিত ছিলেন।
ফম/এমএমএ/ফয়েজ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম