শাহরাস্তিতে মরহুম এমএ আউয়াল ফাউন্ডেশনের বিনামূল্যে চিকিৎসা সেবা 

শাহরাস্তি (চাঁদপুর): শাহরাস্তি উপজেলার মেহার দক্ষিন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মরহুম আঃ আউয়ালের নামে প্রতিষ্ঠিত মরহুম এম এ আউয়াল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।
শুক্রবার (২৬ আগষ্ট) সকাল ৮ টা থেকে বিকেল পর্যন্ত উপজেলার মেহের কালিবাড়ি মাজার রোডস্থ পপুলার হাসপাতালে এ সেবা দেয়া হয়েছে।
এতে ৩ শতাধিক গরীব ও অসহায় রোগীদের স্বাস্থ্য সেবা দেন মরহুম এমএ আউয়ালের মেঝ ছেলে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদরোগের কনসালটেন্ট ডাঃ আহসানুল কবির ও পপুলার হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার গাইনী চিকিৎসক ডাঃ সৈয়দা সালিমা জিনান।
প্রসঙ্গত, বৃহত্তর মেহার ইউনিয়নের প্রেসিডেন্ট (চেয়ারম্যান) মরহুম আকিয়ত উল্যাহর পুত্র মরহুম আঃ আউয়াল শাহরাস্তি উপজেলার নিজমেহার গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি মেহার দক্ষিণ ইউনিয়নের সফল চেয়ারম্যান হিসেবে সুখ্যাত ছিলেন। ২০০৩ সালের ২২ এপ্রিল তিনি ইন্তেকাল করেছেন। তাঁর বড়ছেলে মোঃ সাইফুল কবির (এমএসসি) শাহরাস্তি পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পেশায় ব্যবসায়ী। মেঝ ছেলে ডাঃ আহসানুল কবির শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদরোগের কনসালটেন্ট হিসেবে কর্মরত। ছোট ছেলে মাহফুজুল কবির উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও পেশায় শাহরাস্তি পপুলার হাসপাতালের চেয়ারম্যান।
ফম/এমএমএ/ফয়েজ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম