শাহরাস্তিতে জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচি উদ্বোধন করলেন এমপি

শাহরাস্তি (চাঁদপুর): জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে চাঁদপুরের শাহরাস্তিতে র‍্যালী, উদ্বোধনী অনুষ্ঠান আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৪ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মসূচী পালিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ন রশিদের সভাপতিত্বে ও  মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ ফারুক আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, শাহরাস্তি পৌরসভা মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আব্দুল মান্নান প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৎস্য কর্মকর্তা মোঃ তৌসিব উদ্দিন।
অনুষ্ঠানের প্রধান অতিথি বায়োফ্লক ও আধুনিক পদ্ধতিতে মাছ চাষে সফলতার জন্য সাইফুল ইসলাম কাউসার, কার্প জাতীয় মাছের পোনা উৎপাদনে বিশেষ সফলতার জন্য মৎস্যচাষী সুভাষ চন্দ্র বর্মন কে, মনোসেক্স তেলাপিয়া ও কার্প জাতীয় মাছ উৎপাদনে বিশেষ সফলতার জন্য মৎস্যচাষী মোঃ হুমায়ুন কবিরকে সম্মাননা ও সনদ প্রদান করেন।
অনুষ্ঠানের আগে একটি মনোজ্ঞ র‍্যালী উপজেলা চত্ত্বর প্রদক্ষিণ করে। এরপর প্রধান অতিথি উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করে কর্মসূচির উদ্বোধন করেন।
ফম/এমএমএ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম