শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রিন্টার প্রদান

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র ব্যক্তিগত অর্থায়নে বিদ্যালয়ে প্রিন্টার প্রদান করা হয়েছে।

২৮জুন (মঙ্গলবার) বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস এর নিকট প্রিন্টার হস্তান্তর করেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রিন্টার হস্তান্তর এর পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, এ বিদ্যালয়টি অত্র অঞ্চলে নারী শিক্ষায় এক যুগান্তকারী ভূমিকা রাখছে। এ বিদ্যালয়ে শিক্ষার মান অনেক ভালো। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন সাহেব যখন আমার কাছে প্রিন্টার চেয়েছে। আমি মাই কম্পিউটার প্রতিষ্ঠানের মাধ্যমে ঢাকা থেকে এ প্রিন্টারটি ক্রয় করে এনে দিয়েছি। আপনারা শিক্ষার মান বৃদ্ধির জন্য কাজ করবেন।

তিনি বলেন, এ বিদ্যালয়ের দীর্ঘদিনের দাবি ছিল একটি একাডেমিক ভবন। আমরা তা করতে পেরেছি। আর তা সম্ভব হয়েছে মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি সহযোগিতার কারনে। এজন্য আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপির প্রতি।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মো:হারুন অর রশিদ ,বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা নাজমা আক্তার, সিনিয়র শিক্ষিকা রুবিনা আক্তার, সিনিয়র শিক্ষিকা মেহেরুন নেছা, সিনিয়র শিক্ষক মো: ইদ্রিল আলী, সহকারি শিক্ষক মো: দীপঙ্কর দে, সহকারি শিক্ষক মো: নেছার আহমেদ খান, সহকারি শিক্ষিকা মানছূড়া আক্তার,শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দিদার হোসেন মিজি, মাই কম্পিউটার এর আইটি পরিচালক মো: আল-আমিন, জিলানী চিশতী কলেজের অফিস ইনচার্জ মো:রানা সরকার, বিদ্যালয়ের অফিস সহকারি মো: মামুন হোসেন, শাহতলী বাজারের সরকার ডেকোরেটর এর স্বত্ত্বাধিকারী মো: কাকন সরকার,মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক মো:হযরত আলীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম