শাসনখোলায় পুকুরে তলিয়ে যাচ্ছে সড়ক, সংস্কার দাবী এলাকাবাসির

কচুয়া: চাঁদপুুরের কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের শাসনখোলা গ্রামের মেনাগাজী বাড়ীর একমাত্র চলাচলের রাস্তা ভেঙ্গে যাওয়ায় চরম জনদুর্ভোগে পড়েছেন এলাকাবাসী।এই রাস্তাটি অনতিবিলম্বে পুকুরের পাশে গাইড ওয়াল দিয়ে রাস্তাটি দ্রুত পুকের পাড় সংস্কারের ও পাকা করনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।

সরেজমিনে দেখা যায়, উপজেলার কাদলা ইউনিয়নের ২নং ওয়ার্ড শাসনখোলা গ্রামের মেনাগাজী বাড়ীর রাস্তা দিয়ে প্রতিদিন শিক্ষক-শিক্ষার্থী, কৃষি ও ব্যবসায়ী সহ হাজারো মানুষ আসা-যাওয়া করে। পুকুরে পাড় না থাকায় রাস্তা ভেঙ্গে পড়ে যাচ্ছে। এ রাস্তা দ্রুত সংস্কার ও পাকা হলে চরম দুভোর্গ থেকে রক্ষা পাবে এলাকাবাসি।

স্থানীয়রা বাসিন্দা মোঃ কুদ্দুস মিয়া বলেন,শাসনখোলা গ্রামের মেনাগাজীর বাড়ীর প্রায় একশত পরিবারে চলাচলের একমাত্র রাস্তা, দীর্ঘদিন ধরে পুকুরের কারনে ভেঙ্গেপড়ায় রাস্তা দিয়ে চলাচলের চরম দুভোর্গ হয়ে পড়েছে গ্রামবাসী। বিগত দিনে এ রাস্তা দিয়ে অনেক মানুষ চলাচলের সময় চটকিয়ে পড়ে হাত ও পা ভেঙ্গেছে। রাস্তাটি দ্রুত সংস্কার ও পাকা করনের দাবীতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম লালুর হস্তপেক্ষ কামনা করেছেন গ্রামবাসি।

ফম/এমএমএ/

উপজেলা সংবাদদাতা | ফোকাস মোহনা.কম