শতভাগ পাশ ও জিপিএ ৫ পেল চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়

এসএসসি ও সমমানের পরীক্ষায় চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের শতভাগ পাশ করা শিক্ষার্থীরা প্রধান শিক্ষক মো. ওমর ফারুক ও শিক্ষকদের সাথে।

চাঁদপুর: সারা দেশের ন্যায় চাঁদপুরেও এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এবার চাঁদপুরের শিক্ষা-প্রতিষ্ঠানগুলো সন্তোসজনক ফলফাল অর্জন করেছে। কুমিল্লা বোর্ডের প্রকাশিত ফলাফলে এবার চাঁদপুর পৌরসভা কর্তৃক পরিচালিত পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার পর এই প্রথম এসএসসিতে শতভাগ পাশ ও জিপিএ ৫ পাওয়ার গৌরব অর্জন করেছে।

এ বছর বিদ্যালয়ের সর্বমোট ৩০ জন পরিক্ষার্থী অংশ নিয়ে শতভাগ কৃতকার্য হয়। এর মধ্যে জিপিএ ৫ পেয়েছে ১ জন। এছাড়া এ’ গ্রেড পেয়েছে ৭ জন, এ- গ্রেড পেয়েছে ১৫ জন, বি গ্রেড পেয়েছে ৫ জন, সি গ্রেড পেয়েছে ২জন। বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়েছে মেহেদী হাসান সাকিব।

 

মেহেদী হাসান সাকিব জানায়, আমি সর্ব প্রথম মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করি। পিতা-মাতা পর প্রধান শিক্ষকসহ অন্যান্য স্যাররা আমাকে লেখাপড়ার ক্ষেত্রে অনেক সহযোগিতা করেছেন। সকলের কাছে আমি কৃতজ্ঞ। তাদের সহযোগিতায় আমি ভাল ফলাফল করতে পেরেছি।

চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওমর ফারুক জানান, চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়টি ১৯৭২ সালে প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠার পর থেকে এই প্রথম এসএসসি ও সমমানের পরীক্ষায় শতভাগ পাশ করে এবং জিপিএ ৫ পেয়েছে। শিক্ষার্থীদের ভাল ফলাফল অর্জনে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, আমাদের শিক্ষক/শিক্ষিকাদের অক্লান্ত পরিশ্রম ও অবদান রয়েছে। এ ফলাফল অর্জনে অভিভাবকরাও কৃতিত্বের অধিকারী। সর্বোপরি এই ফলাফলের জন্য আমরা মহান আল্লাহর শুকরিয়া আদায় করি। ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন করার জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। সে ক্ষেত্রে পুরো চাঁদপুরবাসীর পূর্ণ সহযোগিতা ও দোয়া কামনা করছি।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম