লোকে কী বলবে তার ভয় পাই না: শ্বেতা

ছবি: সংগ্রহিত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি এখনও প্রেরণা নামেই জনপ্রিয়। কসৌটি জিন্দেগি কে তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অনেক দিন পরে ছোট পর্দায় ফিরছেন শ্বেতা। নতুন শো মেরে ড্যাড কী দুলহন এ তাঁকে দেখা যাবে একদম অন্য রূপে।

কামব্যাক নিয়ে উত্তেজিত শ্বেতা। তবে তিনি যখন কাজ করতেন, তার চেয়ে ইন্ডাস্ট্রি এখন অনেকটাই বদলে গিয়েছে।

এ প্রসঙ্গে অভিনেত্রীর মত, আমাদের বাড়িতে বেশির ভাগ সময়ে টিভি বন্ধই থাকে। তাই এখন কী ধরনের শো হয়, তা নিয়ে খুব বেশি ধারণা নেই। আসলে টিভির রিমোট থাকে আমার ছেলের দখলে। সে শুধু কার্টুন দেখবে। তবে টিভি না দেখার একটা সুবিধে হয়েছে, আমার বই পড়ার অভ্যেসটা বেড়ে গিয়েছে। আর আমাকে দেখে ছেলেও বই নিয়ে এসে পড়ে শোনাতে বলে। বাচ্চাদের কিছু শেখানোর উপায় হল, নিজেও সেটা করা।

শুধু অভিনয় নয়, ব্যক্তিগত জীবনের কারণেও খবরে থাকেন শ্বেতা। সম্প্রতি তিনি তাঁর স্বামী অভিনব কোহালির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেছেন। এর আগে শ্বেতার প্রথম স্বামী রাজা চৌধুরীও তাঁকে মারধর করতেন বলে অভিযোগ ছিল। অভিনব শ্বেতার মেয়ে পালকের সঙ্গে অভব্য আচরণ করেছেন এই অভিযোগে, অভিনেত্রী পুলিশের কাছেও যান।

ব্যক্তিগত জীবনে বারবার নাজেহাল হওয়ার প্রসঙ্গে খানিক উত্তেজিত হয়ে উঠলেন অভিনেত্রী, দ্বিতীয় বিয়ে বলে কোনো সমস্যা হবে না, এমন কি কোথাও লেখা আছে? আমি অন্তত সাহস দেখিয়ে প্রতিবাদ করেছি। জানিয়ে দিয়েছি, ওর (অভিনব) সঙ্গে আর ঘর করব না। আমার সন্তানদের যাতে ভাল হয়, সেটাই করেছি। লোকে কী বলবে, তার ভয় পাই না।

ফম/শাপ/

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম