লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর সার্ভিস সপ্তাহ উদযাপন

নেতৃত্বের গুণগত মান বৃদ্ধির আহ্বান

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর সার্ভিস সপ্তাহ ২০২২ উদযাপন অনুষ্ঠানে শ্রী রামকৃষ্ণ মিশন আশ্রমে এতিম শিশুদের মাঝে জ্যাকেট বিতরণ করছেন লায়ন্স নেতৃবৃন্দ। 
চাঁদপুর: লায়ন্স ক্লাব অফ চাঁদপুর রুপালীর উদ্যোগে ক্লাবের অক্টোবর সার্ভিস সপ্তাহ ২০২২ ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার (৪ অক্টোবর)  দিনব্যাপী চাঁদপুর শহরে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচির মধ্যে ছিল বাইতুল আমিন শপথ চত্বর থেকে র‌্যালি শুরু করে চাঁদপুর হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গিয়ে সমবেত হওয়া,উক্ত বিদ্যালয়ে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পিং উদ্বোধন এবং বেলা দুইটা পর্যন্ত ব্লাড গ্রুপিং,চক্ষু চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান, জরুরী অপারেশনের জন্য রোগী শনাক্তকরণ, ট্রাফিক পুলিশ সদস্যদের মধ্যে ছাতা ও রিক্সা শ্রমিকদের মধ্যে টাওয়েল বিতরন,পীর মহসিন উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ে প্রতিদিন ২০০ লিটার পানি বিশুদ্ধকরণ ক্ষমতাসম্পন্ন ফিল্টার উদ্বোধন, শ্রী রামকৃষ্ণ মিশন আশ্রমে এতিম শিশুদের মধ্যে জ্যাকেট বিতরণ।
এরপর সন্ধ্যায় ক্লাবের ৩০ তম ইনস্টলেশন প্রোগ্রাম ক্লাব শিলটারে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী আয়োজিত এসব অনুষ্ঠানমালায়  প্রধান অতিথি উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদবিপিএম বার।
উপস্থিত ছিলেন লায়নস ক্লাবের সেন্ট্রাল গভর্নর প্রফেসর ডঃ মোঃ সিরাজুল হক চৌধুরী এম জি এফ, সেকেন্ড ভাইস ডিস্টি্রক গভর্নর লায়ন ফারহানা নাজ শুধা এম জি এফ ,,লায়ন সাব্বির এম সায়েম,এমডি হারুনুর রশিদ পিএমজিএফ, এমডি তারিকুল ইসলাম, এমডি জামাল উদ্দিন আহমেদ।
লায়ন সাকি কাউসার এর পরিচালনায় এবং লায়ন মোঃ সেলিম আহমেদের উপস্থাপনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন লায়ন ক্লাব অব চাঁদপুর রূপালীর প্রেসিডেন্ট কিশোর কুমার সিনহা, সেক্রেটারি আবুল কালাম আজাদ, লিও ক্লাব প্রেসিডেন্ট পারভেজ মজুমদার প্রমূখ।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম