রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগকে সু-সংগঠিত করবেন আলাউদ্দিন বেপারী

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগকে আরো শাক্তিশালি করার প্রত্যয় নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন বর্তমান ইউনয়ন যুবলীগ সভাপতি মো. আলাউদ্দিন বেপারী। ২০১৬ সাল থেকে তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের অধিকাংশ নেতা-কর্মীও তাকে নেতৃত্বে থাকার অভিমত ব্যক্ত করেছেন।

খোঁজ নিয়ে জানাগেছে, মো. আলাউদ্দিন বেপারী আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা আলহাজ জালাল উদ্দিন বেপারী শুরু থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তার বড় ভাই মো. খলিলুর রহমান বেপারী রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘ ২৪ বছর সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বর্তমানে সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য।

মো. আলাউদ্দিন বেপারী ১৯৯৬ সাল থেকে ছাত্র থাকা অবস্থায় আওয়ামী লীগের একজন সমর্থক এবং নির্বাচনী কাজে সহযোগিতার মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করেন। এরপর ২০০১ সালে সক্রিয়ভাবে জাতীয় নির্বাচনে প্রচার প্রচারণার কাজ করেন। এরপর পরবর্তী জাতীয় ও উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে কাজ করেন। ২০১৬ সালের ৩১ জুলাই ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোনীত হন এবং পরবর্তীতে সভাপতির দায়িত্ব পান। অদ্য পর্যন্ত যুবলীগের একজন সফল সভাপতি হিসেবে রয়েছেন।

মো. আলাউদ্দিন বেপারী বলেন, আওয়ামী লীগ পরিবারে আমার জন্ম। আমার পিতা ও বড় ভাই আওয়ামী লীগের দুঃসময়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেছেন। আমি যুবলীগের দায়িত্ব পালন করে যে সাংগঠনিক অভিজ্ঞতা অর্জন করেছি, সেই অভিজ্ঞতা ইউনিয়ন আওয়ামী লীগকে সু-সংগঠিত করতে কাজে লাগাবো। ৯টি ওয়ার্ডের নেতা-কর্মীদের সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন করবো। আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হলে আমাদের মাননীয় সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির ধারাবাহিক উন্নয়ন বাস্তবায়নের ক্ষেত্রে  সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবো।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম