যেকোনো ভাবে ভিকটিমের সুবিচার নিশ্চিত করবো : ওসি মোঃ মহিউদ্দিন

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন এর সাথে জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্, মতলব উত্তর উপজেলা শাখার নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে থানা কার্যালয়ে এ মতবিনিময় সভায় সংগঠনের সভাপতি ইসমাইল খান টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসি মোঃ মহিউদ্দিন।

সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশার সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপদেষ্টা গোলাম হোসেন জহির। আরো বক্তব্য রাখেন, কো চেয়ারম্যান মিলাদ বেপারী, সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন কবির চাঁন মিয়া, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন, সহ সাংগঠনিক সম্পাদক আঃ হক, শাহআলম সরকার, প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল, অবজারভেশন বিষয়ক সম্পাদক রবিউল আউয়াল রবি,মহিলা সম্পাদিকা পলি আক্তার, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক লোকমান সরকার, সদস্য  মমিনুল ইসলাম, নবী উল্লাহ সরকার প্রমুখ।

এসময় উপস্থিত সকল নেতৃবৃন্দ মানবাধিকার কার্যক্রমে থানা প্রশাসনের সহযোগিতা চান। পরে ওসি তার বক্তব্যে সকল মানবিক কাজ ও  সামাজিক অপরাধ নির্মূলে সহযোগিতা করবেন বলে আশ্বাস ব্যক্ত করেন। সভা শেষে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

ওসি মোঃ মহিউদ্দিন বলেন, আমি এই থানায় যোগদান করার পর অভিযোগ লেখার জন্য একজন অপারেটর নিয়োগ করেছি। যাতে কোন অসহায় ব্যক্তি অভিযোগ লিখার জন্য আইনি সহয়তার বাহিরে থাকতে না হয়। তিনি আরও বলেন, ভিকটিম যে কেউ হোক যাতে সঠিক বিচার পায় তা নিশ্চিত করবো। সেটা সামাজিকভাবে হোক অথবা আইনিভাবে হোক। যেকোনো ভাবে ভিকটিমের সুবিচার নিশ্চিত করবো। এছাড়াও মাদক নির্মূল সহ সামাজিক অপরাধ রোধে থানা পুলিশ কাজ করবে। আমাদের মাননীয় আইজিপি ও পুলিশ সুপার সহ পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী জনগণকে আইনি সহয়তা দিতে আমি ও মতলব উত্তর থানা পুলিশ সবসময় প্রস্তুত থাকবে, ইনশাআল্লাহ।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম