যুবলীগের চেয়ারম্যান-সম্পাদককে চাঁদপুর জেলা যুবলীগের অভিনন্দন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহযোগী সংগঠন যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শেখ ফজলে শামস পরশ। একইসঙ্গে সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল হোসেন খান নিখিল। আজ শনিবার যুবলীগের সপ্তম কংগ্রেসের (সম্মেলন) কাউন্সিল অধিবেশনে তাদের নির্বাচিত করা হয়।

দলের কাউন্সিল অধিবেশনে চেয়ারম্যান পদে শেখ ফজলে শামস পরশের নাম প্রস্তাব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম। সমর্থন করেন বিদায়ী সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শেখ ফজলে শামস পরশ যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের শিক্ষক।

মাইনুল হোসেন খান নিখিল ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি ছিলেন। তিনি এবার কেন্দ্রীয় যুবলীগের নেতা নির্বাচিত হলেন। সাধারণ সম্পদক পদে সাতজনের নাম প্রস্তাব করা হয়। পরে নিজেদের মধ্যে সমঝোতা করে সাধারণ সম্পাদকের নাম চূড়ান্ত করার জন্য ২০ মিনিট সময় দেওয়া হয়। তবে সমঝোতা না হওয়ায় উপস্থিত আওয়ামী লীগ নেতারা শেখ হাসিনার সঙ্গে যোগাযোগ করেন। তার মতামত অনুসারে নিখিলকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন ওবায়দুল কাদের।

এদিকে যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে চাঁদপুর জেলা যুবলীগের পক্ষ থেকে ।

চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহব্বায়ক মাহফুজুর রহমান টুটুল জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা পরিক্ষিতদের হাতে দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ যুবসংগঠনের নেতৃত্ব তুলে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। আমরা চাঁদপুর জেলা যুবলীগের পক্ষ থেকে আমাদের প্রান প্রিয় নেত্রীকেও অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম