যথাযোগ্য মর্যাদায় চাঁদপুরে বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপন হবে: ডিসি কামরুল হাসান

শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

চাঁদপুর: চাঁদপুরে শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) বিকালে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

জেলা প্রশাসক বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বলেন, আমরা গতবছরের ন্যায় এবারও যথাযোগ্য মর্যাদায় পালন করা হবে। সকাল ৮টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে বুদ্ধিজীবী স্মরণ স্তম্ভে পুষ্পস্তবক অর্পন ও সন্ধ্যায় বিজয় মেলার বিজয় মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সুবিধাজনক সময় বুদ্ধিজীবীদের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও প্রার্থনা করা হবে।

জেলা প্রশাসক মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বলেন,  আমরা প্রতিবছরই এ দিবসগুলো উদযাপন করে থাকি। পূর্বেে মত এবছরও বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রতিটি কার্যক্রমের জন্যে উপকমিটি করা হবে। সবাই মিলে আমরা যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন করবো। সরকারি কর্মকর্তারা এখানে আছে, পতাকা উত্তোলনের দিকে খেয়াল রাখবেন যেন ঠিকমাপ ও রং থাকে। এবার গ্রাম বাংলার হারিয়ে যাওয়া খেলাধূলা গুলো অনুষ্ঠিত হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নির্বাচিত কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, ইসলামিক ফাউন্ডেশন এর উপ-পরিচালক মো. রুহুল আমিন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. কাউছার, প্রেসক্লাবের সাবেক সভাপতি শহিদ পাটোয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমূখ।

এসময় সরকারি কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

ফম/এস.পলাশ/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম