মোহাম্মদ হোসেন আদর্শ কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

চাঁদপুর:  চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের মুন্সীরহাট নুরুল্লাপুর চৌরাস্তার মোড়ে অবস্থিত মোহাম্মদ হোসেন আদর্শ কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন এবং সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী মোহাম্মদ মাহবুবুর রহমান টুটুল মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা।

বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন ও বিদায় অনুষ্ঠানে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ফরিদ খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীম, কল্যানপুর ইউপি চেয়ারম্যান শাখওয়াত হোসেন রনি পাটওয়ারী, কল্যানপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কামাল হোসেন প্রধানীয়া, বিশিষ্ট সমাজসেবক জিয়া প্রধানীয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী মশিউর রহমান রতন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোহামদ শাহ আলম মুন্সী, নাছিমা আক্তার হেলেন, সহকারী শিক্ষক তোফায়েল মুন্সী, আঃ খালেক গাজী, মায়া আক্তার সুন্দরী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ২০০৮ সালে কিন্ডারগার্টেনটি শিক্ষা কার্যক্রম শুরু করে। এখানে প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থী অধ্যয়নরত। ২০১৮ সালে পিএসসি পরীক্ষায় এ প্রতিষ্ঠান থেকে ৭ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে। এর মধ্যে ১জন শিক্ষার্থী সরকারী বৃত্তি ও জিপিএ ৫ পেয়েছে ৪জন।

ফম/এমএমএ/

বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম