মোহনপুর ইউপি চেয়ারম্যান বাবুল চৌধুরীর ইন্তেকাল : উপজেলা আওয়ামী লীগের শোক

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ ….. …… রাজিউন)। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ নভেম্বর বেলা ১২.২৭ ঘটিকার সময় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। তিনি স্ত্রী, সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামী ১১ নভেম্বর সকাল ১০ ঘটিকার সময় মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মরহুমের জানাযা দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। তিনি পাঁচ বারের নির্বাচিত মোহনপুর ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এর চাচাতো ভাই।

মোহনপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এবং আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, মোহনপুর ইউনিয়নের পাঁচ বারের নির্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান, জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুলকে হারিয়ে আমরা একজন বীর সন্তানকে হারিয়েছি। তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী। যিনি জনপ্রতিনিধি হিসেবে স্বর্ণপদকপ্রাপ্ত হয়েছিলে। এমন একজন মানুষকে হারিয়ে আমরা শোকাহত। আমি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি। মতলব উত্তর উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগ পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

এছাড়াও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহাগ ও সদস্য সচিব মমিনুল ইসলাম সহ সকল সাংবাদিকবৃন্দ শোক জানিয়েছেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম