মোহনপুরকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার অঙ্গীকার কাজী মিজানের

মতলব উত্তর (চাঁদপুর): মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে সুশাসন প্রতিষ্ঠা করে গণতন্ত্রকে আরও কার্যকর এবং শেখহাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে একমাত্র যোগ্যব্যক্তি হিসেবে কাজী মিজানকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোহনপুরবাসী।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে মোহনপুর পর্যটনের ব্যবস্থাপনা পরিচালক কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আলহাজ্ব কাজী মিজানুর রহমান এর বাড়ীতে আলোচনা সভায় মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বক্তারা বলেন, বিগত দিনে কাজী মিজানুর রহমানের নেতৃত্বে ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসহযোগী সংগঠনগুলো সুসংগঠিত হয়ে কাজী মিজানের নেতৃত্বে আয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে আসছেন এবং এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের সোবায় নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি হলেন কাজী মিজান তাই আমরা কাজী মিজানকেই যে কোন মূল্যে মোহনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

মোহনপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য কাজী মোহাম্মদ হাবিবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আ’লীগের সদস্য রাধেশ্যাম সাহা বাবু চান্দু, আ’লীগ নেতা কাজী ফজলুল কাদের জীবন, ফজলুল হক সরকার, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজালাল, মোহনপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এবাদুল হক মৃধা, বীর মুক্তিযোদ্ধা মতি বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা আলী আহাম্মেদ মোল্লা, বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন মৃধা, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রধান, মোহনপুর ইউপি যুবলীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য মো. মিজানুর রহমান হাওলাদার, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. দুলাল দেওয়ান, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রবিউল চোকদার, সাধারণ সম্পাদক নুরুজ্জামান মাঝি, ৫ নং ওয়ার্ড আলীগের সভাপতি দুলাল বেপারী, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শাহাদাৎ হোসেন, ৬নং ওয়ার্ড আলীগের সভাপতি রাজ্জাক প্রধান, ৭নং ওয়ার্ড আলীগের সভাপতি কলিমুল্লাহ সরকার, সাধারন সম্পাদক ফয়েজ সরকার, ৮নং ওয়ার্ড আলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি খালেক, শ্রমিকলীগের সভাপতি মো. হেলাল সরকার প্রমুখ।

উল্লেখ্য, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গত ১০ নভেম্বর মারা যাওয়য়য় চেয়ারম্যান পদটি শুণ্য হয়। তাই মোহনপুর ইউনিয়ন আওয়ামীলী ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে নির্ধারিত সময়ে নির্বাচন করার লক্ষে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন এবং মোহনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য, মোহনপুর পর্যটনের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব কাজী মিজানুর রহমানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মোহনপুরবাসী গেন লক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করেন মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন।

আলোচনা সভায় কাজী মিজানুর রহমান বলেন, আমি সবসময় আপনাদের সুখ-দুঃখে পাশে ছিলাম আছি এবং থাকবো। আপনারা আমাকে চাইলে আমি চেয়ারম্যান প্রার্থী হবো এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিলেই আমি চেয়ারম্যান নির্বাচন করবো।

আমি শতভাগ আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিবে ইনশাল্লাহ। আর আপনাদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে মোহনপুরকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো এবং এই মোহনপুর হবে বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ সুন্দর একটি মডেল ইউনিয়ন পরিষদ।

আলোচনা সভায় মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য কাজী মো. আনোয়ার হোসেন, কাজী গোলাম মর্তুজা, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য বিল্লাল হোসেন তপদার, সাধারণ সম্পাদ ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন’সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মোহনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে ইউনিয়ন আ‘লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভায় বক্তব্য দেন কাজী মিজানুর রহমান।
ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম