মেজর গণির ৬৬ তম মৃত্যুবার্ষিকী পালিত

কুমিল্লা: শুক্রবার সকালে বঙ্গশার্দুর ইস্টবেঙ্গল রেজিমেন্টের প্রতিষ্ঠাতা মেজর  আব্দুল গণির ৬৬তম মৃত্যু বার্ষিকী  উদযাপন উপলক্ষে আছিয়া আলী ফাউন্ডেশন এর উদ্যোগে  কুমিল্লার ময়নামতি সেনাবাহিনী বাস বাংলা কবরস্থানে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মৃত্যু বার্ষিকী উদযাপন করা হয়েছে।
শুক্রবার সকালে ১১ নভেম্বর  আছিয়া আলী ফাউন্ডেশন এর আয়োজনে মেজর আব্দুল গণির করব জিয়ারত, কোরআন খানী, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। পরে বুড়িচং ও ব্রাহ্মণপাড়া দুই উপজেলা চেয়ারম্যান দের নেতৃত্বে এবং আছিয়া আলী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মোঃ শামসুল হক ভূইয়ার সার্বিক তত্ত্বাবধানে মেজর আব্দুল গণির কবরে পুষ্প স্তবক অর্পণ করা হয়।
কবর জিয়ারতের সময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান  আলহাজ্ব মোঃ আবু জাহের, ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক  এবং বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র হিসাব রক্ষক মোঃ ফারুক আহমেদ ভূইয়া, ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির যুগ্ম সাধারণ মোঃ আবু তাহের, আছিয়া আলী ফাউন্ডেশন এর কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ আমিনুর রহমান,সহকারী অধ্যাপক মোঃ মজিবুর রহমান ময়নামতি,  বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব ও রূপসী বাংলার প্রতিনিধি  মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক  দৈনিক যুগান্তর ও দৈনিক কুমিল্লার কাগজ  সৌরভ মাহমুদ হারুন,দৈনিক ভোরের চেতনার প্রতিনিধি গাজী রুবেল চৌধুরী,  প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন,মোঃ মাশেকুল হক ভূইয়া।
এসময় বিভিন্ন পর্যায়ের সামাজিক সাংস্কৃতিক সংগঠন এর নেতৃত্বে  উপস্থিত ছিলেন।পরে মরহুম মেজর আব্দুল গণির রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আছিয়া আলী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মোঃ শামসুল হক ভূইয়া।
ফম/এমএমএ/

তাপস চন্দ্র সরকার | ফোকাস মোহনা.কম